বাংলা সিরিয়াল

জি বাংলায় আসছে নতুন সিরিয়াল দুই সতীনের ঘর! নায়িকা চরিত্রে বড় পর্দার জনপ্রিয় অভিনেত্রী! নায়কের চরিত্রে থাকতে পারেন জিতু কমল!

বর্তমানে ধারাবাহিকের রীতিনীতি বদলে গেছে একটা সময় যেমন ধারাবাহিকের নায়িকা মানে ১৮-১৯ বছরের মেয়ে এখন আর সেটা দেখা যায় না। বর্তমানে দেখা যায় যে মধ্যবয়স্কের মহিলার কাহিনী নিয়ে শুরু হয় গল্প , এবং সেগুলো টিআরপিতে বাজিমাত‌ও করে। যেমন অন্দরমহল ধারাবাহিকের পরমেশ্বরী একজন মধ্যবয়স্ক মহিলা, তার জীবনের ক্রাইসিস কিন্তু দর্শক বেশ পছন্দ করেছিলেন, একই রকম ভাবে, গোয়েন্দাগিন্নি বা জয় কালী কলকাতা ওয়ালী এক মধ্যবয়স্ক মহিলার গোয়েন্দা হওয়ার গল্প- দুটোই বেশ জমে উঠেছিল।

তারপর স্টার জলসার শ্রীময়ী বা জি বাংলার লক্ষী কাকীমা সুপারস্টার তো বাংলার ঘরে ঘরে মা কাকিমা পিসিদের নেশায় পরিণত হয়েছিল। মাঝখানে এসেছিল জি বাংলায় দেবশ্রী রায়ের সর্বজয়া সেটাও বাজিমাত করেছিল টিআরপিতে। বর্তমানেও স্টার জলসাতে মধ্যবয়স্ক মহিলার জীবন নিয়ে চলছে একটি জনপ্রিয় ধারাবাহিক।

আরও পড়ুন : ‘আমার ভালবাসার ১০৮”, সোশ্যালে লিখলেন রোহণ ভট্টাচার্য!রোহন ভট্টাচার্য আর সৃজলা গুহ-র প্রেম ফের চর্চায়

ধারাবাহিকের নাম জল থৈথৈ ভালোবাসা। এই ধারাবাহিক দর্শক বেশ পছন্দ করেন,এই ধারাবাহিকে দেখানো হয় কোজাগরী যে সবাইকে নিয়ে মিলেমিশে থাকতে ভালোবাসে, সে যেমন সবাইকে অনেক সহজে আপন করে নিতে পারে, তেমনি ছোট শিশুদের মতো ঝগড়া মারামারি হাতাহাতি পর্যন্ত করতে পারে!

এই কোজাগরীকেও দর্শকরা আপন করে নিয়েছে এরপর শোনা যাচ্ছে যে জল থৈ থৈ ভালোবাসাকে দেখে জি বাংলা নতুন একটি ধারাবাহিক নিয়ে আসছে। ধারাবাহিকের নাম দুই সতীনের ঘর এই ধারাবাহিকে রান্নাঘরের জনপ্রিয় মুখ সুদীপা রয়েছেন এবং রয়েছেন বাংলা চলচ্চিত্র জগতের জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। নায়কের চরিত্রে রয়েছেন জিতু কমল

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“জি বাংলায় আসছেন নতুন সিরিয়াল “দুই সতীনের ঘর “।
বড় সতীনের চরিত্রে অভিনয় করবেন সুদীপা চ্যাটার্জি ও ছোট সতীনের চরিত্রে অভিনয় করবেন শ্রীলেখা মিত্র। নায়কের চরিত্র থাকতে পারে জিতু কমল।

আরও পড়ুন : পর স্ত্রীদের কুনজর থেকে স্বামীকে বাঁচাতে চান? রইলো ‘জুন আন্টি’ ঊষসীর কিছু টিপস

নিউজ নিলে ক্রেডিট দিবেন”- এই পোস্টে একজন আবার লিখেছেন বয়স্ক মহিলাদের নিয়ে ধারাবাহিক ভালো লাগেনা। প্রসঙ্গত উল্লেখ্য ওই নেটিজেন এই তথ্য কোথা থেকে পেলেন তা উল্লেখ করেন নি , আমরাও এই পোস্টের সত্যতা যাচাই করিনি। তবে অনেকেই মনে করছেন, এটি একটি ফান পোস্ট। তবে ইন্দ্রানী হালদার, দেবশ্রী রায়, অনন্যা, অপরাজিতার মতো মধ্য বয়স্ক মহিলার গল্পে দর্শক শ্রীলেখাকেও দেখতে চাইছেন এটা বোঝা যাচ্ছে!

Back to top button

Ad Blocker Detected!

Refresh