বাংলা সিরিয়াল

পর স্ত্রীদের কুনজর থেকে স্বামীকে বাঁচাতে চান? রইলো ‘জুন আন্টি’ ঊষসীর কিছু টিপস

টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী ঊষসী চক্রবর্তী। তিনি ‘শ্রীময়ী’ ধারাবাহিকে ‘জুন আন্টি’ চরিত্রে অভিনয় করে বেশ ভালই জনপ্রিয়তা অর্জন করে নিয়েছিলেন। তবে তার চরিত্রটা কিন্তু একেবারেই আর পাঁচটা অভিনেতা-অভিনেত্রীদের মতো ছিল না। ছিলেন একেবারে জাঁদরেল মহিলা।

এক কথায় বলতে গেলে খল নায়িকা। ঊষসী চক্রবর্তীকে নিয়ে সেই সময় প্রচুর ট্রোল করা হয়েছিল। প্রচুর গালমন্দ শুনেছিলেন। শ্রীময়ীর স্বামী অনিন্দ্যর গার্লফ্রেন্ড ছিলেন। শ্রীময়ীর জীবন একেবারে নষ্ট করে দেন তিনি

সেই ধারাবাহিকে জুন আন্টি হিসেবে উষসী চক্রবর্তী এতটাই জনপ্রিয়তা পেয়ে গিয়েছিলেন যে, এখনো পর্যন্ত তাকে দেখলে সবার আগে তার আসল নাম নয়, বরং “জুন আন্টি” কথাটাই মাথায় আসে সকলের।

আরও পড়ুন :পূজাকে “অসভ্য মহিলা” বলে আক্রমণ! নিশ্চুপ রইলেন অভিনেত্রী

সিরিয়াল শেষ হয়ে যাওয়ার পর দর্শকরা কিন্তু এখনো সেই নামেই অভিনেত্রীকে চিনে থাকেন। সেই জুন আন্টি ঊষসীই এবার স্বামীদের নিজের কাছে ধরে রাখার জন্য বিবাহিত মহিলাদের বিশেষ টিপস দিলেন।

জুন আন্টি ইমেজ নিজের থেকে ঝেড়ে ফেলে একেবারে পজিটিভ চরিত্রে এবার উষসী চক্রবর্তী ফিরেছেন ‘তোমাদের রানী’ সিরিয়ালে। এই সিরিয়ালেও কিন্তু তিনি মধ্যবয়স্ক বিবাহিত এক ব্যক্তির প্রেয়সীর ভূমিকাতেই রয়েছে। ডক্টর ভূমির চরিত্রে দেখা যাচ্ছে উষসীকে।

তিনি রানীর ডাক্তার। অভিনেত্রী জানান, “আমি জুনের প্রভাব থেকে বেরিয়ে আসতে চেয়েছিলাম। সেই জন্য শয়তানি না করে একজন ভালো মহিলার চরিত্র বেছে নিয়েছি। আমি রানীর চিকিৎসক কাম মেন্টর এই সিরিয়ালে”।

তবে পর্দায় বিবাহিত পুরুষদের গার্লফ্রেন্ড হিসেবে অভিনয় করলেও উষসী কিন্তু একেবারেই সেরকম মানুষ নন। এবার বিবাহিত মহিলাদের নিজেদের স্বামীকে ধরে রাখার টিপস দিলেন অভিনেত্রী। তিনি বলেন, “স্বামীর জীবনে অন্য কোনও নারীকে দেখে একেবারেই নিরাপত্তাহীনতায় ভুগবেন না আপনারা। জানবেন, আপনারা সেটা এবং স্বামীদের আপনাদের ছাড়া কোনও গতি নেই”।

প্রসঙ্গত, ‘শ্রীময়ী’ ধারাবাহিকে জুন আন্টি অনিন্দ্য-শ্রীময়ী সংসার ভেঙে চুরে শেষ করে দিলেও, ‘তোমাদের রানী’তে অবশ্য তেমনটা নয় একেবারেই। শুক্লার সংসার নষ্ট করতে চান না ভূমি।

দুর্জয়ের বাবা তথা রানীর শ্বশুরের ছেলেবেলার বান্ধবী ভূমি। দুর্জয়ের মা শুক্লা কিন্তু একেবারেই তাকে পছন্দ করেন না। কিন্তু তাতে কি, নিজের মতো জীবন গুছিয়ে নিয়েছেন জুন আন্টি, থুড়ি ভূমি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh