বাংলা সিরিয়াল

“এই বয়সে কারও থেকে দূরত্ব মানে…” হঠাৎ দূরত্বের কথা কেনো বললেন অপরাজিতা?

টেলিভিশন জগতে হোক বা বড় পর্দায় সব জায়গাতেই যে মানুষটিকে আমরা সাবলীলভাবে অভিনয় করতে দেখি তিনি হলেন অপরাজিতা আঢ্য।

বিনোদন জগতের দাপটে অভিনেত্রী তিনি স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘জল থৈ থৈ ভালোবাসা’য় এখন কোজাগরী চরিত্রে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। এখন দর্শকদের কাছে তিনি কোজাগরী বসু নামেই বেশি পরিচিত। বেশ কিছুদিন ধরে ধারাবাহিককে দেখা যাচ্ছিল না তাঁকে। কিন্তু কেনো?

 

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

টেলিভিশন অভিনেতা অভিনেত্রীদের মাঝপথে ধারাবাহিক ছেড়ে বেরিয়ে যাওয়া নতুন কিছু ঘটনা নয়। এমনকি অনেক সময় এমন হয়েছে, লিডিং ক্যারেক্টারকে পাল্টে দিয়ে তার জায়গায় আনা হয়েছে নতুন মুখ। তাহলে কি স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘জল থৈথৈ ভালোবাসা’র কোজাগরী বসুকে পাল্টে দেওয়া হবে?

এই ভেবে উদ্বিগ্ন হয়েছিলেন অপরাজিতার অনুরাগীরা। কিন্তু এমনটা একেবারেই নয়। সব জল্পনার অবসান ঘটিকে নিজেই বলেছিলেন সেই কথা।

অপরাজিতা জানিয়েছিলেন, অন্য একটি শুটিংয়ের জন্য ব্যস্ত থাকায় কিছুদিন ধারাবাহিক থেকে ছুটি নিয়েছিলেন তিনি। তবে আবারো তিনি ফিরেছেন জল থৈথৈ ভালোবাসার শুটিং ফ্লোরে। কিন্তু জানেন কি? পর্দার কোজাগরী বসুর সঙ্গে নিজের অনেক মিল খুঁজে পান অপরাজিতা। কোজাগরীর মতোই হেসে খেলে জীবনটাকে উপভোগ করতেই চান অপরাজিতা।

আরও পড়ুন : পর স্ত্রীদের কুনজর থেকে স্বামীকে বাঁচাতে চান? রইলো ‘জুন আন্টি’ ঊষসীর কিছু টিপস

তবে স্টার জলসার ওই ধারাবাহিক ছাড়া বর্তমানে অপরাজিতাকে দেখা যাচ্ছে, জি বাংলার ‘ঘরে ঘরে জল জি বাংলা’ নামের রিয়ালিটি শোয়ে। সোশ্যাল মিডিয়াতে বেশ একটিভ অপরাজিতা।

এবার তারই একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে। চোখে জানলার দিকে তাকিয়ে মনে মনে কিছু বলছেন তিনি। যার বাংলা করলে দাঁড়ায়, “এখন আমি জীবনের এমন পর্যায় রয়েছি, যেখানে মানুষকে দূরে সরিয়ে রাখি শিক্ষা দিতে নয়, মানুষের থেকে দূরে সরে থাকি আমার শিক্ষা পাওয়া হয়ে গিয়েছে বলে।” তবে হঠাৎ কেন এমন একটি রিল তিনি পোস্ট করলেন তা অবশ্য জানা যায়নি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh