বাংলা সিরিয়াল

রাজনীতি না অসুস্থতা?ঠিক কী কারনে সরেন মৌমিতা? সুস্থ হতেই মুখ খুললেন লাভ বিয়ের প্রথম শ্রাবণ!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘লাভ বিয়ে আজকাল’। এই ধারাবাহিকে নায়কের চরিত্রে অভিনয় করেন ওম সাহানি আর নায়িকার চরিত্রে অভিনয় করেছেন মৌমিতা সরকার। প্রথমদিকে শ্রাবণ চরিত্রে মৌমিতাকে দেখেই অভ্যস্ত হয়ে গেছিলেন দর্শক। একজন গায়িকা হিসেবে শ্রাবণকে দেখে একজন বার-সিংগার হিসেবে শ্রাবণ কে দেখে ও ওম এর কন্টাক্ট ম্যারেজ ওয়াইফ হিসেবে শ্রাবনকে দেখে এবং ওমের বাবা সমরেশ ঘোষের সমস্ত দায়িত্ব নিজের কাঁধে নেওয়া শ্রাবণ, নতুন মার সমস্ত ষড়যন্ত্র ধরে ফেলা শ্রাবণ চরিত্রে মৌমিতাকে দেখেই অভ্যস্ত দর্শক। এরপর হুট করে যখন শ্রাবণ চরিত্রে মুখ বদল হয় তখন স্বাভাবিক ভাবেই দর্শক সেটা মেনে নিতে পারেন নি।

কারণ ততদিনে শ্রাবণ চরিত্রে মৌমিতাকে দর্শক পুরোপুরি মেনে নিয়ে ছিলেন। তাই এই মুখ বদলটা দর্শক মানতে পারেন নি, মৌমিতার অভিনীত চরিত্রে যখন জনপ্রিয় অভিনেত্রী তৃনা সাহা আসেন, তখন ও মানুষ এই জিনিসটা মন থেকে মেনে নিতে পারেন নি। অনেকেই বলেছিলেন ইচ্ছাকৃতভাবে নবাগতা বলে মৌমিতাকে সরানো হয়েছে এবং ফেমাস মুখকে নিয়ে আসা হয়েছে। এমনকি মৌমিতার অসুস্থতার ঘটনাটা যে পুরোটাই ফেক এটাও বলেছিলেন একদল। কিন্তু একটু সুস্থ হতে মৌমিতা এবার নিজের প্রোফাইল থেকে নিজেই পোস্ট করলেন এবং জানালেন অসুস্থতার কারণেই তিনি এই ধারাবাহিক থেকে লিভ নিয়েছেন।

আরও পড়ুন : “এই বয়সে কারও থেকে দূরত্ব মানে…” হঠাৎ দূরত্বের কথা কেনো বললেন অপরাজিতা?

সোশ্যাল মিডিয়ায় মৌমিতা সরকার লিখেছেন যে,“Hello everyone আশা করি সবাই সুস্থ আছেন, ভালো আছেন।আপনাদের সকলের উদ্দেশ্যে আমি কিছু লিখছি আমি এখন আগের থেকে অনেকটাই সুস্থ আছি আমার অত্যাধিক শারীরিক ও মানসিক অসুস্থতার জন্য আমি Love বিয়ে আজ কাল ধারাবাহিক থেকে বিদায় ও কাজ থেকে বিরতি নিতে বাধ্য হয়েছি। আপনাদের সকলকে অসংখ্য ধন্যবাদ আমাকে প্রচুর প্রচুর ভালোবাসা দেওয়ার জন্য।

আর কিছু মানুষের কথা না বললেই হয় না প্রথমেই ধন্যবাদ জানাবো jisshuujjalsenguptaproduction ও star jalsha কে আমাকে এত বড় একটা opportunity দেওয়ার জন্য আর আমার অসুস্থতার সময় যেভাবে production এর সবাই especially Nilanjana dii ও Starjalsha টিমের সকল মেম্বাররা Lopa Di, Rai di, Taniya di, Arpa da, Hindol da আরো অনেকে যেভাবে পাশে ছিল তার জন্য আমি কৃতজ্ঞ।

Directorial Team এবং Technician Team এর প্রত্যেকটি সদস্যকে ধন্যবাদ আমার পাশে থাকার জন্য।
আমার জীবনে Love বিয়ে আজকাল টিমের সাথে কাটানো তিন মাসের journey খুবই special. Thank you Nilanjana di, Thank you Star jalsha, Thank you jisshuujalsenguptaproduction, Thank you my family, Thank you my Doctors,Thank you my best friend

আমি কিছু সময়ের বিরতি নিয়ে আবার কোনো না কোনো কাজের মাধ্যমে আবার ফিরে আসবো আপনাদের সকলের সামনে।Thank you So much আমায় এত ভালোবাসা ও সম্মান দেওয়ার জন্য
আপনাদের সকলের কাছে একটাই অনুরোধ আপনারা প্রত্যেকদিন Love বিয়ে আজকাল দেখুন support করুন।

Jisshuujjalsenguptaproduction এর অসাধারণ team অসাধারণ actorsরা দিনরাত পরিশ্রম করছে আপনাদেরকে মনোরঞ্জন করার জন্য আর Trina di র অসাধারণ অভিনয়ের দক্ষতাকে কুর্নিশ জানাই, একটি ধারাবাহিকের মাঝখানে এসে character established করা easy নয় যা Trina di খুব সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছে। Trina di কে Best wishes for Love বিয়ে আজকাল।
Thank you all my Co-actors.
I’m so lucky and blessed আমি আমার প্রথম কাজে এত ভালো একজন co-actor om sahani কে পেয়েছি তিনি একজন ভালো অভিনেতার সাথে সাথে একজন ভালো মানুষ Thank you Om sahani.
তারপরে আসি আমার দাদু কিছুদিনের মধ্যেই দাদুর সাথে এত ভালো bonding হয়ে গেল Thank you দাদু আমাকে এত ভালোবাসা দেওয়ার জন্য।

আরও পড়ুন : “মা” সিরিয়ালের ঝিলিক খাচ্ছে আইবুড়ো ভাত! তবে শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসছেন তিথি বসু

তারপরে আসি নতুন মা অর্থাৎ june di. নতুন মা খলনায়িকার চরিত্রে অভিনয় করলেও বাস্তব জীবনে আমাকে মায়ের মতো ভালোবাসা দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ শারীরিক অসুস্থতার সময় আমার পাশে যেভাবে ছিলে Thank you june di.
Basudev uncle অর্থ্যাৎ sanjib da ও খুবই ভালো একজন মানুষ প্রচন্ড supportive আমার পাশে থাকার জন্য Thank you so much.
বাবা, ঋত ও কাকা তোমাদের কেউ Thank you পাশে থাকার জন্য।

কাকি ও রোহিনী কিছুদিনের আলাপে তোমরা অনেক কাছের হয়ে গেছো আমাকে অনেক ভালোবাসা দিয়েছো আমার পাশে থেকেছো thank you so much.
শানায়া,ভেঙ্কি ও লিলি ও খুবই ভালো পাশে থাকার জন্য Thank you .
shakshi অর্থাৎ অনুষ্কা, খলনায়িকার চরিত্রে অভিনয় করলেও বাস্তব জীবনে এই সিরিয়ালটি করার আগে থেকেই ওর সাথে আমার পরিচিতি thank you shakshi আমার পাশে থাকার জন্য।

অভি অর্থাৎ Ravi র সাথেও কাজ করার অভিজ্ঞতা খুবই ভালো supportive Thank you.
সুস্থ থাকলে shamik da ও Dipu da সবার সাথে কাজ করার অভিজ্ঞতা আমার আরো ভালো হতো পাশে থাকার জন্য Thank you so much.

আমি যদি কারোর নাম লিখতে ভুলে যায় তার জন্য sorry
but thank you so much Love বিয়ে আজকালের all member কে আমাকে অনেক ভালোবাসা দেওয়ার জন্য.
আর Nilanjana di love you and sorry also, Nilanjana di এবং Jisshu da তোমাদের সম্পর্কে যা লিখব সেটা হয়তো অনেক কম হয়ে যাবে just এইটুকু বলতে চাই আবারো thank you.
ইতিহাসের student তো তাই ইতিহাস লিখে ফেলেছি হয়তো কিন্তু কিছু মনের কথা share করলাম।

Lastly এটা বলতে চাই আমার অসুস্থতার কারণে বিগত কিছু মাস ধরে আমি phone এবং social media থেকে দূরে থাকার কারণে আমি কারোর call receive অথবা message এর reply দিতে পারিনি sorry for that তাই আমার সকল বন্ধুদের উদ্দেশ্যে,colleagues এবং দর্শকদের উদ্দেশ্যে এই message সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন নতুন বছরের আগাম শুভেচ্ছা রইল সকলকে। Lastly I miss you the character of Shrabon Roy Chowdhury ”মৌমিতা সরকারের এই পোস্টটি শেয়ার করে অন্য একজন কমেন্ট করেছেন যে,“অন্য কোন রাজনীতিতে নয় অসুস্থতার জন্যই আগের শ্রাবণ তথা মৌমিতা সরকার কে সরতে হয়েছিল

মৌমিতা দি এখন আগের তুলনায় অনেকটা সুস্থ এবং তিনি সবটা ক্লিয়ার করে দিলেন সবার সামনে”

Back to top button

Ad Blocker Detected!

Refresh