টলিউড

ক্রিসমাস ট্রি সাজানো, সঙ্গে কেক কাটা, ছেলে কবীরের সঙ্গে জমিয়ে বড়দিন সেলিব্রেট করলেন কোয়েল

বড়দিন অর্থাৎ যিশুখ্রিস্টের জন্মদিন মানেই হল সারাদিনটা ছুটি। আর ছুটি মানেই তো মজা। তবে বড়দিনের ছুটি অনেকটাই স্পেশাল। কেক কাটা থেকে শুরু করে বেড়াতে যাওয়া এবং পরিবার-পরিজনের সঙ্গে সময় কাটানো, দিনভর পার্টি আর পিকনিক। বড়দিন অর্থাৎ ক্রিসমাস এই ভাবেই সেলিব্রেট করতে পছন্দ করে আপামর বাঙালি সেলিব্রিটি হোক কিংবা সাধারণ বড়দিন উদযাপন থেকে বাদ পরেন না কেউই। সেই তালিকায় নাম লেখালেন কোয়েল মল্লিক।

বাড়িতে থাকলে অভিনেত্রী নন, বরং কবীরের মা কোয়েল। ক্রিসমাসের দিনটা ছেলের সঙ্গেই কাটালেন করেন। ২৫ শে ডিসেম্বর অর্থাৎ বড়দিনের সকালে কবীরের ছোট ছোট বন্ধুদের সঙ্গে কিডস পার্টির আয়োজন করা হয়।

 

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

চার বছরের কবীর মেতেছিলেন কিডস পার্টিতে। শুধু তাই নয়, সবার সঙ্গে হাতে হাত মিলিয়ে ক্রিসমাসের কেক বানিয়েছে সে। তবে সেক্ষেত্রে ছেলের সঙ্গে সব সময় সঙ্গী হিসেবে ছিলেন মা কোয়েল।

তবে শুধুমাত্র কিডস পার্টি নয়। ছেলের সঙ্গে হাতে হাত লাগিয়ে কোয়েল ক্রিসমাস ট্রি সাজালেন বাড়ির বাগানে সেখানেও আরও বেশ কিছু শিশু ছিল উপস্থিত দূরে চেয়ারে বসেছিলেন কোয়েলের বাবা মা অর্থাৎ রঞ্জিত মল্লিক ও দীপা মল্লিক। দাদু দিদা ও নাতির সঙ্গে ক্রিসমাসের সেলিব্রেশনে শামিল হয়েছেন তা বোঝাই গেল।

আরও পড়ুন : রাজনীতি না অসুস্থতা?ঠিক কী কারনে সরেন মৌমিতা? সুস্থ হতেই মুখ খুললেন লাভ বিয়ের প্রথম শ্রাবণ!

বাড়ির দরজাতে ও ক্রিসমাস স্টিকার লাগিয়েছে কবীর। সে ক্ষেত্রে অবশ্য তাকে সাহায্য করলেন বাবা নিসপাল সিং রানে।

এদিন ক্রিসমাস সেলিব্রেশানের ছোট ছোট কিছু মুহূর্ত কোলাজ ভিডিও করে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন কোয়েল। সোশ্যাল মিডিয়াতে এই ভিডিও আসার সঙ্গে সঙ্গে কমেন্ট সেকশনে বইছে বন্যা।

একজন কমেন্ট সেকশনে লেখেন, “মিট্টি কবীরের মিট্টি মা”। অন্যজন লিখলেন, “খুব সুন্দর মুহূর্ত মেরি ক্রিসমাস কোয়েল দিদি এবং আমাদের লিটল চ্যাম্প কবীর। ঈশ্বর আপনাকে আশীর্বাদ করুন”। এরকম শত শত কমেন্টে ভরেছে কমেন্ট বক্স।

Back to top button

Ad Blocker Detected!

Refresh