বাংলা সিরিয়াল

“মা” সিরিয়ালের ঝিলিক খাচ্ছে আইবুড়ো ভাত! তবে শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসছেন তিথি বসু

শ্রীপর্ণা থেকে সন্দীপ্তা, সৌরভ-দর্শনা একের ওপর এই বিয়ের খবর টলি পাড়ায়। টলিউড জুড়ে যেন এখন বিয়ের মরশুম। একের পর এক অভিনেতা-অভিনেত্রী বিবাহ বন্ধনে আবদ্ধ হচ্ছেন বেশ জাঁকজমক সহকারে।

এরই মাঝে আইবুড়ো ভাত খাওয়ার ছবি পোস্ট করলেন মা সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী ঝিলিক অর্থাৎ তিথি বসু। তিনি সেভাবে অভিনয় জগতে না থাকলেও, সোশ্যাল মিডিয়ায় কিন্তু দারুণ জনপ্রিয় তিনি।

এবার প্রশ্ন উঠছে, কবে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন মা সিরিয়ালের সেই ছোট্ট ঝিলিক অর্থাৎ তিথি বসু? জীবনে প্রথমবার শিশু শিল্পী হিসেবে অভিনয় জগতে নাম লিখিয়েছিলেন তিথি। ২০০৯ থেকে ২০১৪।

 

 

View this post on Instagram

 

A post shared by @HENGLABAZZ (@henglabazz)

দীর্ঘ পাঁচ বছর ধরে, মা সিরিয়াল চলেছিল। সেকশনে মূল চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। এখন অবশ্য আর কোন ধারাবাহিক এই দেখা যায় না তিথিকে। এখন পড়াশোনায় মন দিয়েছেন তিনি। এরই মাঝে অভিনেত্রীর বিয়ের খবর এলো প্রকাশ্যে।

কালো কুর্তা পরে, কানে লাল রঙের ঝুমকো পরে হাসি মুখে আইবুড়ো ভাতের থালা সাজিয়ে পোজ দিয়ে ছবি তুলতে দেখা গেল তিথি বসুকে। ভাত, পোলাও, নানা রকমের ভাজা, মাছের মাথা, ডাল ইলিশ মাছ, চিংড়ি মাছ, মাংস, পায়েস, মিষ্টি, চাটনি, পাপড়-সহ নানা রকমের খাবার রয়েছে সাজানো। এদিন একাই আইবুড়ো ভাত খেলেন তিথি। পাশে কিন্তু হবু বরকে দেখতে পাওয়া গেল না।

আরও পড়ুন : ফোন নাম্বার ভাইরাল করতেই ইউটিউবারকে অপমান স্মার্ট দিদির! নন্দিনীর পাইস হোটেলে চরম উত্তেজনা

উল্লেখ্য, ক্রিকেটার দেবায়ুধ পালের সঙ্গে দীর্ঘ সাড়ে চার বছরের সম্পর্ক ভেঙে যায় তিথির। ব্রেকআপের পর তিথি বলেছিলেন, “কোনও সম্পর্কে যখন পরিবারের হস্তক্ষেপ বেড়ে যায়, তখনই সমস্যা। মা বাবারা সন্তানের ভাল চেয়ে হয়তো এগুলো করে থাকেন। হয়তো কোথাও গিয়ে আমরা একে অপরকে হারিয়ে ফেলেছিলাম।

তবে এর দোষ আমি পরিবারকে দিতে চাই না।” এখন অবশ্য দিনের বেশিরভাগ সময়টা ভ্লগিং করেন তিথি। ফুড ভ্লগার হিসেবেই হয়তো তিনি এবার আইবুড়ো ভাত খেলেন বলেই মনে করছেন সকলে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh