ভাইরাল

ফোন নাম্বার ভাইরাল করতেই ইউটিউবারকে অপমান স্মার্ট দিদির! নন্দিনীর পাইস হোটেলে চরম উত্তেজনা

নন্দিনীদের পাইস হোটেলে সব সময় যেন ধুমধুমার লেগেই থাকে। সকালে হোটেল খুলতেই ইউটিউবার ফুড ব্লগারদের ভিড় শুরু হয়ে যায় দোকানের সামনে। কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছিল নন্দিনীদের মোবাইল নম্বর। তার মাঝে নানান ধরনের খারাপ কথার মুখোমুখি হতে হয়েছে তাকে। এবার সেই ভাইরাল ভিডিও নিয়ে মুখ খুললেন নন্দিনী। কিন্তু আসল ঘটনাটা ঠিক কি? অনেকেই হয়তো জানেন না।

ডালহৌসির নন্দিনী দি। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ব্যাপক ভাইরাল হয়ে গিয়েছেন তিনি। ডালহৌসিতে তার ভাতের হোটেল দারুন জনপ্রিয় সকলের কাছে।

অনেকেই তাঁর রান্নার দারুন প্রশংসা করেন। আসলে জিন্স টপ একজন যুবতী ভাতের হোটেল চালাচ্ছে, এটা যেন অবাক করা দৃশ্য হয়ে দাঁড়িয়েছে ইউটিউবারদের কাছে। এরই মাঝে নন্দিনী দি অভিযোগ তুললেন তার মোবাইল নাম্বার নাকি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গিয়েছে।

হোটেলে দাঁড়িয়ে এদিন নন্দিনী দি বলেন, দুজন ব্লগারের বানানো ভিডিওর কারণে নন্দিনীদের ফোন নম্বর ছড়িয়ে পড়েছে চারিদিকে। আর সেই কারণেই প্রতিদিন নানান ধরনের নোংরা মন্তব্য থেকে কুপ্রস্তাব আসছে নন্দিনীর কাছে। এই কথা বলতে বলতে এদিন চোখের জলে ভাসলেন নন্দিনী দি।

নন্দিনী বলেন, “ভিডিয়ো ভাইরাল করে তোরা হয়তো নাম কামাবি, পয়সা কামাবি, কিন্তু আমার ওপর দিয়ে কি যাচ্ছে তা কি জানিস!”

আরও পড়ুন : অভিনয় করার পাশাপাশি নিজেদের আলাদা ব্যবসা রয়েছে টলিউডের এই পাঁচ তারকার !

এই ঘটনার ফলে তুমুল তর্ক বিতর্ক শুরু হয় নন্দিনীর হোটেলে। তাতে প্রচন্ড বিরক্ত হয়ে নন্দিনী বলেন, “তোরা তোদের মতো থাক, আমাকে আমার মতো থাকতে দে প্লিজ!” এমনিতে সোশ্যাল মিডিয়ায় নন্দিনীদের ফলোয়ার কম নয়। এরই মধ্যে বড় পর্দায় সুযোগ পেয়ে গিয়েছেন অভিনয় করার জন্য। কিন্তু ভাতের হোটেল চালানো বন্ধ করেননি। তারই মাঝে আবারো বিতর্ক।

Back to top button

Ad Blocker Detected!

Refresh