টলিউড

অভিনয় করার পাশাপাশি নিজেদের আলাদা ব্যবসা রয়েছে টলিউডের এই পাঁচ তারকার !

বিনোদন জগতে তাঁরা এক একজন তাবড় তাবড় অভিনেতা ও অভিনেত্রী। প্রত্যেককেই প্রায় তারকা বলা চলে। টলিউড ইন্ডাস্ট্রির সঙ্গে এই তারকারা একেবারে ওতোপ্রতোভাবে জড়িত। আজকে আমরা টলিউডের এমন পাঁচ তারকার কথা বলব যারা অভিনয় জীবনের পাশাপাশি শুরু করেছেন নিজেদের ব্যবসা।

শুধু তাই নয়, তাঁরা যেমন অভিনেতা কিংবা অভিনেত্রী হিসেবে সফল তেমনি একজন সফল ব্যবসায়ী ও। তাহলে আর দেরি না করে জেনে নেওয়া যাক টলিউডের সেই পাঁচ তারকার ব্যাপারে। প্রথমেই রয়েছে টলিউডের সুপারস্টার বুম্বাদার নাম।

যার হাত ধরে একসময় দাঁড়িয়েছিল টলিউড ইন্ডাস্ট্রি। তিনি যে একজন অভিনেতা হিসেবে কতটা সফল সে কথা তো বলার আর প্রয়োজন পড়ে না। কিন্তু অভিনেতার পাশাপাশি একজন ব্যবসায়ী হিসেবেও তিনি বেশ সফল। তিনি একজন প্রযোজক।

তার প্রযোজনায় বেশ কয়েকটি সিনেমা জনপ্রিয় ও হয়েছিল। প্রসেনজিতের পরই যার নাম আসে তিনি হলেন টলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। তাঁর সঙ্গে প্রসেনজিতের জুটি আজও নজর কাড়ে মানুষের।

টলিউড ও বলিউড উভয় ইন্ডাস্ট্রিতেই তিনি একজন জনপ্রিয় ও সফল অভিনেত্রী। অভিনেত্রী হওয়ার পাশাপাশি ঋতুপর্ণা সেনগুপ্ত একজন ব্যবসায়ী ও। তাঁর ও একটি প্রয়োজন সংস্থা রয়েছে।

ঋতুপর্ণার পাশাপাশি তার মত আরেকজন জনপ্রিয় অভিনেত্রী হলেন রচনা বন্দ্যোপাধ্যায়। যদিও তিনি বর্তমানে সিনেমা জগত থেকে দূরে আছেন। কিন্তু জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দিদি নম্বর ১’-এর পরিচালনার দায়িত্বে অনেক বছর ধরে রয়েছেন এই অভিনেত্রী।

টলিউড, বলিউড এমনকি উড়িয়া ইন্ডাস্ট্রিতে ও তিনি তাঁর অভিনয় দক্ষতা বারবার প্রমাণ করেছেন। তবে বর্তমানে ‘দিদি নম্বর ১’-এর সঞ্চালনার পাশাপাশি রচনা বন্দ্যোপাধ্যায়ের সামলান তাঁর নিজের দুটি ব্যবসা। একটি হল তাঁর শাড়ির ব্যবসা এবং অন্যটি হল তাঁর প্রসাধনী সামগ্রীর ব্যবসা।

আরও পড়ুন : দ্বিতীয় সংসার ভাঙার পর কবে তৃতীয় বিয়ে করতে চলেছেন অনুপম রায় ?

অভিনেত্রীর শাড়ির ব্যবসার কথা এখন অনেকেই জানেন কিন্তু তাঁর এই ঘরোয়া উপায় তৈরি প্রসাদনী সামগ্রীর ব্যবসার কথা আজও অনেকের অজানা। এরপরে যিনি রয়েছেন তিনি ‘টনিক’, ‘প্রজাপতি’, ‘বাঘাযতীন’-এর মতো বিভিন্ন সুপারহিট বাংলা সিনেমার প্রযোজনা করেছেন।

নিশ্চয়ই বুঝতে পারছেন তিনি কে ? হ্যাঁ, তিনি হলেন টলিউডের জনপ্রিয় অভিনেতা দেব। অভিনয় ও রাজনীতির পাশাপাশি তিনি একজন সফল প্রযোজক ও বটে। সর্বশেষে যিনি রয়েছেন তিনি সিনেমা জগতের পাশাপাশি সিরিয়ালেও বহুল পরিচিত মুখ। একাধিক চলচ্চিত্র ও সিরিয়াল দুই জায়গাতেই অভিনয় করে অনেক খ্যাতি অর্জন করেছেন তিনি।

তিনি হলেন টলিপাড়ার আরেক জনপ্রিয় অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়। অভিনয় করার পাশাপাশি তার একটি অ্যাক্টিং স্কুল ও রয়েছে। সেটা সামলান অভিনেত্রীই। যদিও এর আগে একটি নাচের স্কুলে নাচ শেখাতেন তিনি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh