টলিউড

দ্বিতীয় সংসার ভাঙার পর কবে তৃতীয় বিয়ে করতে চলেছেন অনুপম রায় ?

পরমব্রত, পিয়া আর অনুপম এই তিনটে নামই গত কয়েক সপ্তাহ ধরে ঘুরছে সোশ্যাল মিডিয়া জুড়ে। তবে শুধু সোশ্যাল মিডিয়াতেই নয়, সেই সঙ্গে কান পাতলেই নেটিজেনদের মুখে ও শোনা যাচ্ছে এই নামগুলো। কিন্তু কেন সেই উত্তর এখন সকলেরই জানা।

চলতি বছরের অন্তিম লগ্নে অনুপমের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তীকে বিয়ে করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়। পরমব্রত ও অনুপম দুজনেই খুব ভালো বন্ধু। তাই বন্ধুর বউকে বিয়ে করার পর স্বাভাবিকভাবেই সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের বিতর্কের মুখে পড়তে হয়েছে নবদম্পতি পরমব্রত ও পিয়াকে।

আরও পড়ুন : ৯০ দশকের নায়িকাদের মধ্যে কার কত পারিশ্রমিক ছিল জানেন ?

প্রসঙ্গত, পিয়া হল অনুপমের ছিল অনুপমের দ্বিতীয় স্ত্রী। যাদবপুর বিশ্ববিদ্যালয় ইঞ্জিনিয়ারিং বিভাগে পড়ার সময় এক সহপাঠীর সঙ্গে আলাপ হয়েছিল অনুপমের। এরপর সম্পর্কে আসার কয়েক বছরের মাথায় তাঁরা বিয়েও করেছিলেন।

বিয়ে করার পর বেঙ্গালুরুতে একসঙ্গে বেশ সুখে সংসার করছিলেন তাঁরা। তবে হঠাৎই বৈবাহিক জীবনে ছন্দপতন ঘটে এবং আলাদা হন দুজনে। সেই বৈবাহিক জীবন থেকে বেরিয়ে আসার পর অনুপম কলকাতায় এসে মনোযোগ দেন গানের জগতে।

সেইসঙ্গে খুব শীঘ্রই বাড়তে থাকে অনুপমের জনপ্রিয়তা‌। এরপর ২০১৭ সালে গায়িকা ও সমাজসেবী পিয়া চক্রবর্তীকে বিয়ে করেন অনুপম।
বৈবাহিক জীবন ভালো কাটলেও তৃতীয় ব্যক্তির আগমনে হঠাৎই ঘটে সেখানে ও ছন্দপতন।

আরও পড়ুন : মাথার তার কেটে গেল পর্ণার! এবার ঈশাকে দেবে জোরদার টাইট? প্রকাশ্যে এলো প্রোমো

আর অনুপম ও পিয়ার বৈবাহিক জীবনে সেই তৃতীয় ব্যক্তিটা কে তা এখন সকলেরই জানা। একবার দেউচাপাচামিতে একটি কাজে গিয়ে আলাপ হয়েছিল পরমব্রত ও পিয়ার। এরপরই দুজনের মধ্যে ধীরে ধীরে বাড়তে থাকে বন্ধুত্ব।

পরবর্তীকালে সেই বন্ধুত্ব থেকে ঘনিষ্ঠতা এতটাই বেড়ে যায় যে ২০২১ সালে ডিভোর্স হয়ে যায় অনুপম ও পিয়ার। এরপরেই চলতি বছরের শেষে বৈবাহিক জীবনে আবদ্ধ হয় পরম ও পিয়া। সদ্য তারা হানিমুনেও ঘুরে এসেছেন।

কিন্তু প্রাক্তন স্ত্রী ও বন্ধুর বিয়ে নিয়ে এখনো পর্যন্ত কোন কথা বলেননি অনুপম। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ক্রিসমাসের পাশে বসে একটি ছবি তুলে পোস্ট করেছিলেন অনুপম। সেখানে তিনি ক্যাপশনে লিখেছেন, “আরও শীত ছড়িয়ে যাক তোর কথা বলায়”।

অনুপমের এই পোস্টে তাঁর একজন অনুরাগী কমেন্ট করে লিখেছেন, “তুমিও এবার আর একটা বিয়ে করে নাও দাদা’। তবে অনুপমের দিক থেকে এর কোন উত্তর মেলেনি। অনুপম রায়কেও যে আবার সুখে সংসার করতে দেখতে চায় তার অনুরাগীরা তা এখান থেকেই স্পষ্ট।

Back to top button

Ad Blocker Detected!

Refresh