টলিউড

অভিনয় জগতে না থাকলেও, রচনার গ্ল্যামার টেক্কা দেবে বলিউড সুন্দরীদের! রচনার বিউটি সিক্রেট জানেন কি?

অনেকদিনই হয়ে গেল অভিনয় জগতে আর খুব একটা দেখা যায় না রচনা বন্দ্যোপাধ্যায়কে। বর্তমানে তিনি অবশ্য দিদি নাম্বার ওয়ান এর সঞ্চালিকা ভূমিকায় রয়েছেন।

কিন্তু যত দিন এগিয়ে যাচ্ছে, রচনা বন্দ্যোপাধ্যায় যেন সেই একই রকম রয়ে গিয়েছেন। কোথাও গিয়ে মনে হয়, অভিনেত্রীর বয়স হয়তো থমকে গিয়েছে কোথাও। এখনো পর্যন্ত চেহারায় কোন বয়সের ছাপ পড়েনি অভিনেত্রীর। রচনার স্টাইল স্টেটমেন্টের ভক্ত এযুগের যুবতীরাও।

 

 

View this post on Instagram

 

A post shared by Rachna Banerjee (@rachnabanerjee)

টিভির পর্দায় হোক কিংবা সামনে থেকে রচনা ব্যানার্জিকে এখনো সেই যেন যুবতী বলেই মনে হয়। বর্তমানে তিনি এক পুত্র সন্তানের মা। বয়সটাও বেড়েছে।

কিন্তু কে বলবে, যে তার বয়স বেড়েছে। এখনো পর্যন্ত দারুণ ফিট রচনা একই সাথে গ্ল্যামারাস তিনি। প্রতিদিন কি এমন খান কিংবা কি কাজ করেন, যার জন্য এমন গ্লামারের অধিকারী তিনি? এই প্রশ্ন সকলের মনে ঘুরপাক খায়।

রচনাকে তার বয়সের ছাপ না পড়তে দেওয়ার কারণ জানতে চাইলে, তিনি অবশ্যই হেসে উড়িয়ে দেন সেই কথা। কিন্তু তিনি জানিয়েছিলেন, সকালবেলা উঠে অভিনেত্রীর জীবন শুরু হয় চার গ্লাস গরম জল খেয়ে।

বাইরে শুটিং ছাড়া খুব একটা বেরন না বললেই চলে। ভীষণ নিয়মের মধ্যে খাওয়া-দাওয়া করেন অভিনেত্রী। মেনে চলেন ডায়েট। কড়া নিয়মের মধ্যে নিজেকে রেখেছেন তিনি।

আরও পড়ুন : “মা” সিরিয়ালের ঝিলিক খাচ্ছে আইবুড়ো ভাত! তবে শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসছেন তিথি বসু

সিদ্ধ ডিম কলা কিংবা ওটস দিয়ে ব্রেকফাস্ট করেন রচনা। গ্রিন স্যালাড আর সেদ্ধ সবজি দিয়ে সারেন লাঞ্চ। তবে রাতের খাবারে থাকে ডাল আর রুটি। ফিটনেস মেইনটেইন করে সন্ধ্যের মধ্যেই রাতের খাওয়া দাওয়া সেরে ফেলেন রচনা। তাড়াতাড়ি খাবার খাওয়ার স্বাস্থ্যের পক্ষে খুবই ভালো।

তবে নিয়ম মেনে খাওয়া দাওয়া করার পাশাপাশি যোগাসন করেন রচনা। ত্বকের যত্ন নিতে ঘরোয়া টোটকায় অস্ত্র অভিনেত্রীর। এটাই হলো রচনার বিউটি সিক্রেট।

Back to top button

Ad Blocker Detected!

Refresh