বাংলা সিরিয়াল

‘আমার ভালবাসার ১০৮”, সোশ্যালে লিখলেন রোহণ ভট্টাচার্য!রোহন ভট্টাচার্য আর সৃজলা গুহ-র প্রেম ফের চর্চায়

কখনো বা একে অপরের প্রেমে পড়ছেন, কখনো আবার বেরিয়ে যাচ্ছেন সম্পর্ক ছেড়ে টলিউডের এমন সম্পর্ক ভাঙ্গা গড়া সব সময় চলতেই থাকে। প্রেমে পড়লে যেমন সেটা খবরের শিরোনামে আসে, ঠিক তেমনি প্রেম ভাঙ্গলেও তা খবরের শিরোনামে আসে। ২০২২ সালে অভিনেতা রোহন ভট্টাচার্য আর সৃজলা গুহর সম্পর্ক শেষ হয়ে যায়। দুজনেই জানিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায় সেই খবর।

এরই মাঝে instagram এ বিতর্কিত পোস্ট করে বসলেন অভিনেতা রোহন ভট্টাচার্য। আর সেই পোস্ট দেখেই অভিনেতার পুরনো প্রেম নিয়ে উঠছে প্রশ্ন। দক্ষিণ কলকাতার দিকে যারা থাকেন তারা আসা যাওয়া করতে গিয়ে পথে রুবির মোড়ে ‘আমার ভালবাসার ওয়ার্ড ১০৮’ কথাটা লেখাটা নিশ্চই দেখেছেন।

 

 

View this post on Instagram

 

A post shared by Rohaan M (@rohaan_bhattacharjee)

সেই ছবিটাই একটু এডিট করে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন অভিনেতা। ওয়ার্ড শব্দটা মুছে দিয়েছেন তিনি। সেখানে অবশিষ্ট রইল , ‘আমার ভালবাসার ১০৮’।

আসলে কোন কিছু নষ্ট হয়ে যাওয়া বোঝাতে “১০৮” ব্যবহার করা হয়। বর্তমানে রোহন ভট্টাচার্য অভিনয় করছেন “তুমি আশে পাশে থাকলে” নামক একটি ধারাবাহিকের।

হঠাৎ করেই অভিনেতার এমন পোস্ট দেখে সকলে মনে করছেন, অভিনেতার পুরনো সম্পর্কের কথা। প্রাক্তন প্রেমিকা সৃজনার প্রসঙ্গ টেনে এনেছে অনেকেই। অভিনেত্রীর সঙ্গে দীর্ঘদিন লিভইন সম্পর্কে ছিলেন রোহন। পরে সেই সম্পর্ক ভেঙে যায়।

আরও পড়ুন : দেবের কেরিয়ার শেষ!এত বড় অভিনেত্রীকে আন ফলো করার পর ইন্ডাস্ট্রিতে টিকে থাকতে পারবে তো দেব?-ট্রোলিং চলছে সমান তালে!

সোশ্যাল মিডিয়ায় নিজেদের সম্পর্ক ভেঙে যাওয়ার কথা শেয়ার করে নিয়েছিলেন রোহন এবং সৃজলা দুজনে। কিন্তু তারপর থেকে দুজনের নতুন করে কোন সম্পর্কে জড়ানো নিয়ে আর কিছুই শোনা যায়নি।

মন ফাগুন ধারাবাহিকের মধ্য দিয়েই পরিচিতি অর্জন করেন সৃজলা। সেই সময় রোহনের প্রেমিকা হিসেবেই বেশি পরিচিত ছিলেন তিনি। সঙ্গে মডেলিং করতেন। রাহুল মুখোপাধ্যায়ের ওয়েব সিরিজেও দেখা যাবে অভিনেত্রীকে। ওদিকে রোহন ব্যস্ত নিজের সিরিয়াল নিয়ে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh