টলিউড

বোটক্স করিয়ে মুখ নষ্ট! ধেয়ে আসা কটাক্ষের কড়া জবাব দিলেন শুভশ্রী

শুভশ্রী গঙ্গোপাধ্যায় বহুদিন থেকেই সমালোচনার শিকার হন বিভিন্ন বিষয় নিয়ে। ট্রোলারদের নজরে সব সময় বাংলা সিনেমার এই প্রথম সারির নায়িকা থাকেন বলাই বাহুল্য। এবার সেই সমস্ত ট্রোলারদের আক্রমণকে রীতিমত বুড়ো আঙ্গুল দেখলেন শুভশ্রী। বিস্ফোরক প্রতিবাদ করলেন অভিনেত্রী।

সেলিব্রিটি হিসেবে নিজের ইমেজের চিন্তাভাবনা না করে মধ্যমা উঁচিয়ে ধরলেন তিনি। সেই নিয়ে দারুণ মন্তব্যের ঝড় চলছে সোশ্যাল মিডিয়াতে। সেইসবে “ডোন্ট কেয়ার” মনোভাব শুভশ্রীর।

এতদিন ধরে নিজের রূপ নিয়ে, ওজন বেড়ে যাওয়ায, বা মাতৃত্বকালীন অবস্থায় শরীর চর্চা করা নিয়ে অনেক কথা শুনতে হয়েছে শুভশ্রীকে। তবে অভিনেত্রী বারবার প্রমাণ করে দিয়েছেন যে, মাতৃত্ব কোন অসুখ নয়। তার পরেও ট্রোল যেন পিছু ছাড়ে না তাঁর।

আরও পড়ুন : রিসর্টে এসে জিষ্ণুর সঙ্গে ফুর্তি করছে মেঘ! ময়ূরীর চক্রান্তে ফের মেঘকে সন্দেহ নীলের

এইতো কিছুদিন আগে জন্মদিনের ছবি পোস্ট করে ব্যাপক কটাক্ষের মুখে পড়েছিলেন শুভশ্রী। নেটিজেরা অনেকেই মনে করেন যে, বোটক্স করিয়ে নাকি শুভশ্রী নিজের মুখমণ্ডল নষ্ট করে ফেলেছেন।

নেতিবাচক মন্তব্য সবসময় এড়িয়ে যান শুভশ্রী। লোকের কথা একেবারে পাত্তাই দেন না তিনি। কিন্তু এবার একটি ভিডিওর মধ্য দিয়ে এতদিন ধরে নিন্দুকদের প্রত্যেকটা নিন্দের বিস্ফোরক জবাব দিলেন শুভশ্রী। দীর্ঘদিনের জমে থাকা রাগ যেন ঝরে পড়ল আজ।মুখে কোনও উত্তর দেননি তিনি।

আরও পড়ুন : অ্যান্টেনা সেট করে সৌরভকে দেখার অপেক্ষায় থাকতেন অভিনেত্রী! নিজেই স্বীকার করলেন সোমু সরকার

হাতের আঙ্গুল দিলে তিনি এমন ইঙ্গিত করলেন যার মধ্যে নিয়ে খুব ভালো করে বোঝা গেল, ভীষণ ক্ষুব্ধ হওয়া সত্ত্বেও তিনি এই সমস্ত ব্যাপার তোয়াক্কা করেন না।

কোনও ধরনের নেতিবাচক মন্তব্য নিয়ে ভাবার সময় নেই, এটা যেন অক্ষরে অক্ষরে বুঝিয়ে দিলেন শুভশ্রী। শুভশ্রীর এই পদক্ষেপের প্রশংসা করেছেন অভিনেত্রী মৌনী রায় থেকে শুরু করে শ্রাবন্তী চট্টোপাধ্যায়। মৌনী লিখেছেন, “এই জন্যই তো আমরা বন্ধু”। তবে এই সমস্ত নেতিবাচক বিষয়গুলো ছেড়ে এখন মেয়েকে নিয়ে ব্যস্ত শুভশ্রী। কিছু দিন হল ঘরে রাজকন্যা এসেছে তার।

Back to top button

Ad Blocker Detected!

Refresh