বাংলা সিরিয়াল

অ্যান্টেনা সেট করে সৌরভকে দেখার অপেক্ষায় থাকতেন অভিনেত্রী! নিজেই স্বীকার করলেন সোমু সরকার

দাদাগিরি নিয়ে আপামর বাঙালির আবেগ সকলেই জানেন। যখন থেকে দাদাগিরি শুরু হয়েছে তখন থেকেই সৌরভ ছাড়া দাদাগিরির সঞ্চালক হিসেবে আর কাউকে মেনে নিতে পারেন না দর্শকরা। সৌভাগ্যবশত দাদাগিরির দশম তম সিজনে সঞ্চালকের ভূমিকায় দেখা যাচ্ছে সৌরভ গঙ্গোপাধ্যায়কে। দাদাগিরির প্রত্যেকটা এপিসোডেই থাকছে দারুন দারুন চমক। বিভিন্ন সিরিয়ালের অভিনেতা অভিনেত্রীরা আসছেন দাদার সঙ্গে দাদাগিরি করতে। এবার এলেন “আলোর কোলে” ধারাবাহিকের অভিনেত্রী সোমু সরকার।

দক্ষিণ দিনাজপুর জেলার মেয়ে সোমু। সম্প্রতি ছোট পর্দার জনপ্রিয় মুখ তিনি। ‘গোধূলি আলাপ’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করে জনপ্রিয় হয়েছেন তিনি। অদম্য জেদ ও ইচ্ছাশক্তিকে হাতিয়ার করে টেলিভিশনের পর্দায় ‘নোলক’ হিসেবে দর্শকদের মন জয় করেছেন সোমু। তবে আবারো দ্বিতীয়বার ছোট পর্দায় দেখা যেতে চলেছে এই অভিনেত্রীকে। এদিন “আলোর কোলে” ধারাবাহিকের অভিনেতা অভিনেত্রীরা এসেছিলেন দাদাগিরির মঞ্চে।

 

 

View this post on Instagram

 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

সোমু এদিন বলেন, “যখনই খেলা আসত, অ্যান্টেনাটা সেট করে দাদাকে দেখার জন্য অপেক্ষায় থাকতাম। আমি আমার পরিবারের লোকজন। কালো-সাদা টিভি ছিল। আর আজকে সামনাসামনি দাদাকে দেখতে পারছি। নার্ভাস লাগছে, আবার খুব এক্সাইটেডও”। মালদা কলেজে পড়াশোনা করার সময় সোমু শর্ট ফিল্মে কাজ করেছেন। নিজের লেখা ও নির্দেশনায় ‘দেয়ার লাভস স্টোরি’ নামে একটি শর্ট ফিল্ম তৈরি করেন তিনি।

মালদা গৌড় কলেজে মাস কমিউনিকেশন নিয়ে স্নাতক হন সোমু। যাদবপুর বিশ্ববিদ্যালয় মাস কমিউনিকেশন নিয়ে পড়াশোনা করেছেন সোমু সরকার। সেই সময় একটি চ্যানেলে ‘ইকির মিকির’ ও অপর একটি চ্যানেলে ‘অগ্নিশিখা’ ধারাবাহিকে পার্শ্ব চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। ‘মোহর’ ধারাবাহিকে তাঁর পার্শ্ব চরিত্রে অভিনয় যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করে। তারপরেই ‘গোধূলি আলাপ’ ধারাবাহিকের মুখ্য চরিত্রে দেখা যায় তাঁকে।

আরও পড়ুন : দ্বিতীয় সন্তান আসার পর শুভশ্রীর সঙ্গে ফ্রেমবন্দী রাজ! “মেয়ের ছবি কই?”, প্রশ্ন উৎসুক অনুরাগীদের

Back to top button

Ad Blocker Detected!

Refresh