টলিউড

দ্বিতীয় সন্তান আসার পর শুভশ্রীর সঙ্গে ফ্রেমবন্দী রাজ! “মেয়ের ছবি কই?”, প্রশ্ন উৎসুক অনুরাগীদের

দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে পৃথিবীতে এসেছে শুভশ্রীর দ্বিতীয় সন্তান ইয়ালিনি। রাজ শুভশ্রীর ঘরে এসেছে কন্যা সন্তান। এবারে লক্ষ্মী বারে অর্থাৎ বৃহস্পতিবারেই চক্রবর্তী বাড়িতে মা লক্ষ্মীর আগমন। এবার স্ত্রীর সঙ্গে লাবিডাবি ছবি পোস্ট করলেন পরিচালক রাজ চক্রবর্তী।

দ্বিতীয় সন্তান আসার পর এই প্রথম দুজনকে একসাথে দেখা গেলো। তাদের দুজনকে একসঙ্গে দেখে কি বলছেন তাদের অনুরাগীরা?

শহরের একটি বেসরকারি হাসপাতালে কন্যাসন্তানের জন্ম দেন রাজ-ঘরনী শুভশ্রী। রাজ চক্রবর্তী সেশ্যাল মিডিয়ায় সেই খবর অনুরাগীদের সঙ্গে প্রকাশ করে নেন। ছেলে ইউভানের নামের সঙ্গে মিলিয়ে মেয়ের নাম রেখেছেন রাজ শুভশ্রী। ইউভানের ছোট বোনের নাম ইয়ালিনি।

রাজ শুভশ্রী তাঁদের মেয়েকে স্বাগত জানিয়ে লিখেছেন, ‘আমাদের জগতে তোমায় স্বাগত’। তবে এখনো পর্যন্ত মেয়ের নাম ছবি প্রকাশে আনেননি তারা।

 

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

এবার শুভশ্রীর সঙ্গে ছবি পোস্ট করবেন রাজ। দ্বিতীয়বার মা হওয়ার পর এই প্রথম। তবে ছবিটি দেখে বেশ ভালোই বোঝা যাচ্ছে যে, ছবিটি একেবারেই সদ্য তোলা ছবি নয়। আগে কোন এক সময় একসাথে ছবিটি তুলেছিলেন দুজনে। সেই পুরনো অদেখা ছবি পোস্ট করেছেন রাজ। আকাশি রঙের কোঅর্ড ড্রেস পরে ছবিতে দেখা গেলো শুভশ্রীকে।

অন্যদিকে রাজ পরেছিলেন সাদা টিশার্ট, ছাই রঙের শার্ট এবং অ্যাঙ্কেল লেংথ জিন্স। ছবিটি পোস্ট করে বেশ কয়েকটি হাট ইমোজি এঁকে দিয়েছেন তিনি।

আরও পড়ুন : উদারতা দেখাতে গিয়ে নিজের প্রাক্তনের সঙ্গে ননদের বিয়ে দিচ্ছে শিমুল! কি প্রতিক্রিয়া পরাগের

এখন অবশ্য রাজ শুভশ্রীর কন্যা ইয়ালিনি চক্রবর্তীকে দেখার জন্য অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা। দ্বিতীয় সন্তানের জন্য সংগীত পরিচালক বিক্রম ঘোষ ওই ছবির কমেন্টে লিখেছেন, “জীবনের সব থেকে সুন্দর জিনিস, সন্তানের জন্ম তাও কন্যা সন্তানের জন্মের জন্য অনেক শুভেচ্ছা নিও।

ভালো থেকো”। কোনো এক অনুরাগী লেখেন, “এটা যদি আজকের ছবি হয় তাহলে বলব শুভশ্রী ভীষণ স্ট্রং। ভালো থেকো তোমরা”। কেউ বলছেন, “আপনারা সত্যি সব অর্থেই পাওয়ার কাপল। নতুন সদস্যকে নিয়ে ভালো থাকবেন।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh