বাংলা সিরিয়াল

উদারতা দেখাতে গিয়ে নিজের প্রাক্তনের সঙ্গে ননদের বিয়ে দিচ্ছে শিমুল! কি প্রতিক্রিয়া পরাগের

এই মুহূর্তে আপামর বাঙালি মজে রয়েছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কার কাছে করে মনের কথা’য়। আসলে এই ধারাবাহিকটি ভীষণই বাস্তববাদী, যার কারণে সকলের বেশ মনের কাছাকাছি পৌঁছে গিয়েছে এই ধারাবাহিক। এই ধারাবাহিকে একের পর এক টুইস্ট আনছেন নির্মাতারা।

সেই কারণে আরোও জনপ্রিয় হচ্ছে দিন দিন। এবার শিমুলের শ্বশুরবাড়িতে বিয়ে লেগেছে তার দেওরের। দীর্ঘদিনের বান্ধবী প্রতীক্ষাকে বিয়ে করবে পলাশ।

 

অন্যদিকে পরাগের অবস্থা দারুন শোচনীয়। প্রতিমাসের অর্ধেক মাইনে শিমুলের হাতে তুলে দিতে হচ্ছে তো বটেই, আবার আগে পাঁচ লাখ টাকা দিতে হয়েছে।

আরও পড়ুন : ইয়ালিনিকে কোলে নেওয়া চলবে না, মায়ের কাছে আবদার দাদা ইউভানের

তবে খরচ চালানোর জন্য টিউশন পড়াতে শুরু করেছে সে। সেখানে আবার প্রিয়াঙ্কা নামের একটি সুন্দরী মেয়েকে পড়াতে গিয়ে তার সঙ্গে ভাব জমাচ্ছে পরাগ। তবে এর তীব্র প্রতিবাদ জানিয়েছে শিমুল।

এমনিতে পরাগের সঙ্গে সংসার করতে চায় না শিমুল। শুধুমাত্র শাশুড়ি মা আর ননদের মুখের দিকে তাকিয়ে থেকে যেতে বাধ্য হয়েছে সংসারে।

এরই মাঝে নতুন চমক আসতে চলেছে ধারাবাহিকে। শিমুল আগেই বলেছিল, তার ননদ পুতুলের বিয়ে দেবে। কিন্তু কার সাথে বিয়ে দেবে ননদের? সেটাই বড় প্রশ্ন। এখনো পর্যন্ত যা মনে হচ্ছে তাতে আগামী দিনে পুতুলের বিয়ে নিজের প্রাক্তন প্রেমিক শতদ্রুর সঙ্গেই দেবে শিমুল।

শাশুড়ি ও ননদের মুখের দিকে তাকিয়ে যেহেতু শ্বশুরবাড়ি ছাড়বে না শিমুল। একইভাবে শতদ্রু চরিত্রটি দিন দিন যথেষ্ট গুরুত্বপূর্ণ হয়ে ওঠার কারণে, তাকেও সিরিয়াল থেকে বাদ দিয়ে দেওয়া হবে না বলে মনে করা হচ্ছে। তাই শতদ্রুর সঙ্গে ননদের বিয়ে দিতে পারে শিমুল এমনটাই মনে করছেন দর্শকরা।

যদিও এই নিয়ে চ্যানেলে তরফ থেকে কোনরকম প্রোমো প্রকাশ করা হয়নি এখনো পর্যন্ত। সবটাই অনুমান মাত্র।

Back to top button

Ad Blocker Detected!

Refresh