টলিউড

ইয়ালিনিকে কোলে নেওয়া চলবে না, মায়ের কাছে আবদার দাদা ইউভানের

বৃহস্পতিবার শুভশ্রীর কোল আলো করে এসেছে দ্বিতীয় সন্তান। কন্যা সন্তানের মা হয়েছেন শুভশ্রী। চক্রবর্তী-গঙ্গোপাধ্যায় পরিবারে খুশির জোয়ার। মেয়ে হওয়ার খবর অনুরাগীদের জানাতে এক্স হ্যান্ডেলে রাজ এদিন লিখলেন, ”আমাদের সংসারে একমুঠো আনন্দ এল। আমরা খুব খুশি।

আমাদের ছোট্ট রাজকন্যাকে ভালোবাসা ও আশীর্বাদে ভরিয়ে দিন।” রাজ শুভশ্রীর সোশ্যাল মিডিয়া পোষ্টে যেনো, শুভেচ্ছার বন্যা অতিথির আগমনে। অনুরাগী মহল তো বটেই, টলিউডের তারকারাও জানান শুভেচ্ছা।

আজই হাসপাতাল থেকে মন ভাল করা একটি ছবি শেয়ার করেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। মেয়ে হওয়ার পরে যারা তাঁকে শুভেচ্ছা জানিয়েছিলেন, তাঁদেরও ধন্যবাদ জানালেন অভিনেত্রী। রাজ-শুভশ্রী অনুরাগীরা সকলেই মুখিয়ে রয়েছেন রাজকন্যাকে এক ঝলক দেখার জন্য। টলিউডের পাওয়ার কাপল রাজ শুভশ্রী।

২০১৮ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন দুজনে। ২০২০ সালে প্রথম সন্তান ইউভানের জন্ম হয়। ২০২৩-এর শেষে ডিসেম্বরে লক্ষ্মী এল ঘরে।

ছেলে ইউভানের সঙ্গে মিলিয়েই মেয়ের নাম রেখেছেন শুভশ্রী আর রাজ। ইউভানের ছোট বোনের নাম রাখা হয়েছে ইয়ালিনি চক্রবর্তী। এই নামের অর্থ হল সংগীত সুর। মা সরস্বতীর আরেক নাম হলো ইয়ালিনি। আজ সকালে হাসপাতাল থেকে একটি ছবি পোস্ট করেছেন শুভশ্রী। কি ভাবছেন? কন্যার ছবি? নাহ্, একেবারেই তেমনটা নয়। বাইরের আকাশকে লেন্স বন্দি করেছে অভিনেত্রী।

 

 

View this post on Instagram

 

A post shared by Deboshree Ganguly (@deboshreeganguly_dg)

হাসপাতালের বিছানায় শুয়েও সোশ্যাল মিডিয়ায় দারুন একটিভ শুভশ্রী। তবে কি করছে ছোট ইউভান? বোন আসায় কি প্রতিক্রিয়া তার , জানতে চাইছেন রাজ-শুভশ্রীর অনুরাগীরা।

এই নিয়ে শুভশ্রী একবার জানিয়েছিলেন, “আমরা তো ভীষণভাবে এক্সাইটেড ( শুভশ্রী দ্বিতীয় প্রেগন্যান্সি নিয়ে)। তবে ইউভানও বেশ সন্দিহান এই ব্যাপারে। তার একটাই বক্তব্য, সবাই কোলে নেবে, কিন্তু মাম্মাজি কিছুতেই কোলে নেবে না”।

আরও পড়ুন : টেলিদুনিয়ায় জামা কাপড়ের অভাব! সিডের জামা পরে শুটিং সারতে হলো দূর্জয়কে

মা-কে ইউভান মাম্মাজি বলে ডাকে। রাজকে পাপাজি। দাদা হওয়ার আনন্দে কি বলছে ইউভান শুভশ্রী জানান, “ও এখনও পুরোটা বোঝেনি, ওকে জানিয়েছি ওর একটা ভাই বা বোন আসবে। কিন্তু কোথা থেকে আসবে সেটা বুঝতে পারছে না। মাঝেমধ্যে আমার পেটের দিকে আঙুল করে বলছে, মা ওটা তো পুরো বেলুন”।

Back to top button

Ad Blocker Detected!

Refresh