বাংলা সিরিয়াল

টেলিদুনিয়ায় জামা কাপড়ের অভাব! সিডের জামা পরে শুটিং সারতে হলো দূর্জয়কে

মিঠাই ধারাবাহিক শেষ হয়ে গেলেও,আলোচনা যেনো থামছে না এই ধারাবাহিককে নিয়ে। মাস ছয়েক পেরিয়ে গেলেও এখনো মিঠাই আর উচ্ছেবাবুর প্রেম কাহিনী মিস করেন দর্শকরা। কিন্তু দর্শকদের চাহিদা পূরণ করতে আবারো পুনঃ সম্প্রচার করা হচ্ছে মিঠাই ধারাবাহিক।

মিঠাই ধারাবাহিক চলাকালীন বাংলার মেয়েদের ক্রাশ হয়ে উঠেছিলেন মিঠাইয়ের উচ্ছেবাবু অর্থাৎ সিদ্ধার্থের চরিত্রে অভিনয় করা আদৃত। এখন অবশ্য বড় পর্দায় অভিনয় করার অপেক্ষায় তিনি।

অন্যসব ধারাবাহিকের মতোই শেষ হয়ে গিয়েছে মিঠাই। জি বাংলায় শুরু হয়েছে একের পর এক নতুন ধারাবাহিক। এরই মধ্যে তোমাদের রানী নামক একটি ধারাবাহিক।

টিআরপি তালিকায় দারুন ফল করছে এই ধারাবাহিক। দুর্জয় আর রানীর দুর্দান্ত কেমিস্ট্রি এই ধারাবাহিকের অন্যতম ইউএসপি। আসলে এই ধারাবাহিক বলছে একটি মায়ের গল্প। যার কিনা খুব কম বয়সে বিয়ে হওয়ার পরেও, স্বামী সন্তান সংসার সামলে ডাক্তার হওয়ার স্বপ্ন দেখে।

এখনো পর্যন্ত বহু মহিলা এমন রয়েছে বিয়ের পর স্বামী সংসার সন্তানদের দায়িত্ব নিতে গিয়ে নিজের চাকরি ছাড়তে বাধ্য হন, কিংবা নিজেদের স্বপ্ন পূরণ আর হয়ে ওঠে না।

আরও পড়ুন : সৌরভকে চোখে হারান আয়েশার মা, তাঁর ক্রাশ নাকি দাদা! শুনেই আফসোস সৌরভের

সে দিক থেকে দেখতে গেলে একেবারে উল্টো রাস্তায় হেঁটেছে রানী। খুব কম বয়সে হঠাৎ করে বিয়ে তারপর সন্তানের জন্ম দেওয়া, সবশেষে স্বপ্ন পূরণ করে ডাক্তার হবে সে। তারই মধ্যে ঘটলো এক মজার পর্ব ।

সম্প্রতি পর্বে দুর্জয়কে একটি লাল রঙের টি-শার্ট পরে দেখা গিয়েছে। গলার কাছে সাদা ডিজাইন রয়েছে। ঠিক এই একই ধরনের টি শার্ট মিঠাই ধারাবাহিকের উচ্ছেবাবু অর্থাৎ সিদ্ধার্থকেও পড়তে দেখা গিয়েছিল।

তাই দর্শকদের আর বুঝতে বাকি নেই যে, একই টি-শার্ট দুজনেই পড়ে ধারাবাহিকে অভিনয় করছেন। সোশ্যাল মিডিয়া জুরে ঘুরে বেড়াচ্ছে দুর্জয় আর সিদ্ধার্থের একই রকম টি-শার্ট পড়ার ছবি। যদিও বিষয়টা পুরোটাই মজার ছলেই তুলনা করা হয়েছে।

আরও পড়ুন : ইউভানের সঙ্গে মিলিয়ে মেয়ের নাম রাখলেন শুভশ্রী! নামে রইলো বিরাট চমক

Back to top button

Ad Blocker Detected!

Refresh