বাংলা সিরিয়াল

সৌরভকে চোখে হারান আয়েশার মা, তাঁর ক্রাশ নাকি দাদা! শুনেই আফসোস সৌরভের

এই তো কিছুদিন আগে জি বাংলায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘আলোর কোলে’। সিরিয়াল শুরুর প্রথম দিকেই দাদাগিরির মঞ্চে হাজির থাকতে চলেছে এই পরিবারের সদস্যরা। চলতি সপ্তাহে দাদাগিরি করতে আসছেন ‘আলোর কোলে’ ধারাবাহিকের কলাকুশরীরা। তারই এক ঝলক প্রকাশ্যে এনেছে চ্যানেল কর্তৃপক্ষ।

প্রোমোর প্রথমেই দেখা যায়, বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসেডার সৌরভকে স্যালুট জানান অভিনেত্রী তুলিকা বসু। উষ্ণ অভ্যর্থনা পেয়ে দাদা ধন্যবাদ জানিয়ে বলেন, “থ্যাঙ্ক ইউ ম্যাডাম”। ধারাবাহিকের অন্যতম অভিনেত্রী অনন্যা জানালেন, দাদাগিরির মঞ্চে খেলতে আসাটা তাঁর স্বপ্নপূরণের ব্যাপার। নিজের চোখকে যেন বিশ্বাস করতে পারছেন না তিনি। এদিন দাদাগিরির মঞ্চে উপস্থিত ছিলেন আয়েশা। পুপুলের বাবা অর্থাৎ কৌশিক রায়ের সৎ বোন রাজনন্দিনীর চরিত্রে অভিনয় করছেন তিনি।

টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেত্রী আয়েশা। তিনি বেহালার মেয়ে। এবার দাদার সামনে এই বেফাঁস মন্তব্য করে বসলেন তিনি। জানিয়ে দিলেন, তাঁর মায়ের ক্রাশ নাকি সৌরভ গঙ্গোপাধ্যায়। এই শুনে অবাক সৌরভ। তিনি বললেন, “আমার ওতো বয়স হয়নি। কী রে পুপুল তুই বল কিছু”। দাদার কথা শুনে হাসতে শুরু করলেন পুপুল আর তাঁর মা। বাদ গেলেন না দর্শকরাও।

 

 

View this post on Instagram

 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

দাদাগিরির মঞ্চে যাওয়া প্রসঙ্গে আয়েশা জানালেন, “আগেও অনেকবার ফোন এসেছে কিন্তু দাদাগিরির মঞ্চে যাওয়া হয়নি। প্রথমবার গেলাম আলোর কোলে পরিবারের সঙ্গে। দারুণ অভিজ্ঞতা, খুব ভালো লাগছে। আমার বাবা তো সৌরভের অন্ধভক্ত। অনেকেই হয়ত জানেন না, আমাদের বাড়ি বেহালায়। বাবা-মা দুজনেই বেহালায় বড় হয়েছেন। সৌরভ যখন প্র্যাক্টিস করতেন সবটা দেখেছেন। বাবা তো দাদার বায়োডাটা মুখস্থ বলতে পারবেন”।

আয়েশা আরোও বলেন, “আমার মায়ের বিরাট বড় ক্রাশ সৌরভ। একটু আগেও আমাকে বলছিল, দেখেছিস সৌরভের হাসিটা কী সুন্দর! ওঁর হাঁটাটা দেখেছিস কী স্মার্ট। আমার কাছে অনেক বড় পাওনা দাদাগিরির মঞ্চে যাওয়া। খুব টেনশন হচ্ছিল, তবে উনি নিজে থেকে এসে যখন হ্যান্ডশেক করলেন খুব হালকা লাগছিল”।

আরও পড়ুন : ছুটির মেজাজে সৌমিতৃষা, কাজ থেকে ফুরসৎ মিলতেই কথায় গেলেন অভিনেত্রী?

এদিন দাদাগিরির মঞ্চে দেখা যাবে, কৌশিক, স্বীকৃতি, অনন্যা, আয়েশাদের। যদিও সোমু সরকারের দেখা মেলেনি এদিন। শুক্র-শনির পরিবর্তে এখন শনি ও রবিবার সম্প্রচারিত হচ্ছে দাদাগিরি। দাদাগিরির মঞ্চে এদিনের এপিসোডে স্বীকৃতির সঙ্গে ‘চকাচক’ গানে নাচতে দেখা যাবে আয়েশাকে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh