বাংলা সিরিয়াল

ছুটির মেজাজে সৌমিতৃষা, কাজ থেকে ফুরসৎ মিলতেই কথায় গেলেন অভিনেত্রী?

টেলিভিশনের পর্দা থেকে সোজা টলিউডে যাত্রা করেছেন সৌমিতৃষা কুণ্ডু। ক্যারিয়ারের শুরু থেকেই একের পর এক প্রজেক্টে মুখো চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়েছেন তিনি। এই সবটাই যে তার একাগ্রতা আর নিষ্ঠার ফল, তা আর বলার অপেক্ষা রাখে না। যে কোন চরিত্রে ভীষণ সাবলীল তিনি ছোট পর্দায় মিঠাই হিসেবে সৌমিতৃষা দারুন জনপ্রিয়তা অর্জন করার পর পা রেখেছেন বড় পর্দায়। অভিনয় করছেন দেবের বিপরীতে।

বড়দিনেই মুক্তি পেতে চলেছে সৌমিতৃষার প্রথম ছবি, প্রধান। প্রথম ছবি নিয়ে দারুন উৎসাহী তিনি। এই সিনেমায় অভিনয় করতে গিয়ে নিজেকে নিংড়ে দিয়েছেন অভিনেত্রী। এই সিনেমায় সৌমিতৃষা অভিনয় করছেন রুমি চরিত্রে। মিঠাই থেকে বেরিয়ে এসে রুমি হয়ে ওঠা জার্নি যথেষ্ট কঠিন। সৌমিতৃষা চান দর্শকেরা তাঁকে একইভাবে রুমি লুকে গ্রহণ করুক। যদিও মিঠাই হিসেবে অতিরিক্ত জনপ্রিয়তা পাওয়ার পর দর্শকরা তাকে দেখলেই মিঠাই হিসেবে ডাকেন।

 

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

জানা গিয়েছে যে, সৌমিতৃষার কাছে ইতিমধ্যে দ্বিতীয় ছবির অফার এসে গিয়েছে। যদিও দ্বিতীয় ছবি নিয়ে কোন মন্তব্য করতে রাজি নন অভিনেত্রী। আগে প্রথম ছবি মুক্তি পাক। তারপর এই নিয়ে মুখ খুলবেন তিনি। দীর্ঘদিনের শুটিংয়ের ব্যস্ততা কাটিয়ে এবার একটু ছুটি নেবার পালা। সেই কারণেই ছুটি নিয়ে নিজেকে সময় দিচ্ছেন সৌমিতৃষা। দার্জিলিং গিয়েছেন অভিনেত্রী।

দার্জিলিং গিয়ে কাঞ্চনজঙ্ঘা দেখার মুহূর্ত অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। সোশ্যাল মিডিয়ায় একাধিক ছবি পোস্ট করেছেন তিনি। সৌমিতৃষার পাহাড় লুক দেখে আপ্লুত সকলেই। উত্তরবঙ্গ থেকে শুট করে ফিরেছেন তিনি। কিন্তু আমার যেহেতু খুবই পছন্দ, তাই আরোও একবার দার্জিলিং এর উদ্দেশ্যে যাত্রা করেছেন সৌমিতৃষা।

আরও পড়ুন : দর্শনার সঙ্গে গাঁটছড়া বাঁধছেন পর্দার মন্টু পাইলট! বিয়ের আগে একি বললেন অভিনেতা সৌরভ?

Back to top button

Ad Blocker Detected!

Refresh