টলিউড

দর্শনার সঙ্গে গাঁটছড়া বাঁধছেন পর্দার মন্টু পাইলট! বিয়ের আগে একি বললেন অভিনেতা সৌরভ?


পরমব্রত-পিয়ার পর আবার সুখবর টলিপাড়ায়। বিয়ের মরসুমে টলিউড জুড়ে শুধুই বিয়ে বিয়ে আর বিয়ে। এরই মাঝে আবার খবর এলো, বিয়ে করছেন টলিউডের আরও এক জুটি সৌরভ দাস এবং দর্শনা বণিক। তাঁরা বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আগামী ১৫ ডিসেম্বর। বেশ কয়েক মাস আগে থেকেই সৌরভ এবং দর্শনার প্রেমের গুঞ্জন ছড়িয়েছিল। যদিও দুজন দুজনকে খুব ভালো বন্ধু হিসেবেই পরিচয় দিতেন সকলের সামনে।

‘মন্টু পাইলট’ খ্যাত সৌরভ আর দর্শনা টলিউড থেকে বলিউড আবার দক্ষিণের ছবিতেও অভিনয় করেছেন। তবে আপাতত দুজনেই ব্যস্ত নিজেদের বিয়ে নিয়ে। ইতিমধ্যেই সৌরভ আর দর্শনার বিয়ের আমন্ত্রণ পত্র পৌঁছে গিয়েছে অনেকের ঘরে ঘরে। সকলেই রীতিমত অবাক হয়ে গিয়েছেন এই বিয়ের খবর পেয়ে। কিন্তু একসময় সৌরভকে এক ঘরে করা হয়েছিল। জানেন কি?

তুমুল ট্রোল্ড হয়েছিলেন অভিনেতা সৌরভ দাস। জন্মদিনের পার্টিতে বোনকে জড়িয়ে ধরা নিয়ে সমালোচনার মুখে পড়তে হয়েছিল তাঁকে। পরিবারের উপরেও তার প্রভাব পড়েছিল বিস্তর। সেই থেকে সোশ্যাল মিডিয়ায় বোনকে নিয়ে সেরকম কোনো ছবি দেননি অভিনেতা। দর্শনার সঙ্গে বিয়ের আগে কি এখনো অভিনেতাকে ট্রোল-আতঙ্ক তাড়া করে বেড়াচ্ছে?

আরও পড়ুন : আমার থেকেও বড় বেঈমান জামাই! সোনা রূপার কাস্টাডি চাইতেই সূর্যকে অপমান রত্নার

সৌরভ জানিয়েছেন, তিনি কোন কমেন্ট পড়েন না, কোন কমেন্ট দেখেন না। কেউ ভালো বললে যেমন তিনি জানতেই পারেনা, তেমন খারাপ বললেও জানতে পারেন না। নেতিবাচক বিষয় থেকে নিজেকে সরিয়ে রাখেন অভিনেতা সোশ্যাল মিডিয়াতেও খুব বেশি একটিভ নন তিনি।

এদিন কিছুটা ক্ষোভ প্রকাশ করে সৌরভ জানান, “একসময় সোশ্যাল মিডিয়া ছিল না। রক আড্ডার বিষয়বস্তু এরকমই ছিল। ট্রোলারদের নিশানায় বিনোদন দুনিয়া একটু বেশিই থাকে। কারণ তারকাদের নিয়ে কথা বলা হিরোগিরি। কিন্তু আমি মনে করি না এইসব ঘটনায় পাত্তা দিয়ে আয়ুক্ষয় করার কোনও অর্থ আছে। প্রতিবাদ করেও এইসব ট্রোলের মুখ বন্ধ করা যায় না। তাই সবচেয়ে ভালো এড়িয়ে যাওয়া”।

আরও পড়ুন : মাকে দেখে এক দারুণ অভ্যাস শিখছে ইউভান! কিন্তু কি অভ্যাস? জানালেন মাম্মা শুভশ্রী

Back to top button

Ad Blocker Detected!

Refresh