টলিউড

মাকে দেখে এক দারুণ অভ্যাস শিখছে ইউভান! কিন্তু কি অভ্যাস? জানালেন মাম্মা শুভশ্রী

দ্বিতীয় সন্তান আসতে চলেছে রাজ আর শুভশ্রীর ঘরে। দাদা হতে চলেছে ছোট্ট ইউভান। এখন প্রেগনেন্সির লাস্ট স্টেজে শুভশ্রী গাঙ্গুলী বাড়িতেই রয়েছেন। তাইতো ছেলের সঙ্গে সময় কাটাচ্ছেন জমিয়ে। তার পাশাপাশি শরীরচর্চা ব্যায়াম করছেন নিয়মিত। প্রেগনেন্সির সময় যে সকল ব্যায়াম করা উচিত, সেই সব কিছুই করছেন তিনি। কারণ প্রেগনেন্সি যে কোন রোগ নয়, তা আগেই প্রমাণ করে দিয়েছেন টলিপাড়ার এই জনপ্রিয় অভিনেত্রী।

মায়ের দেখানো পথ অনুসরণ করছে ছোট্ট ইউভান। কিন্তু কিভাবে? আসলে, মায়ের মতই শরীর চর্চা করছে সে। এখন থেকেই শিখছে শরীরচর্চা করে শরীরকে সুস্থ রাখার মূলমন্ত্র। শুভশ্রীর মতোই শরীরচর্চা করার কিছু মুহূর্ত অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন শুভশ্রী। ইনস্টাগ্রামে দুটি ছবি পোস্ট করেছেন শুভশ্রী। দুটি ছবির মধ্যে একটি দেখা গেলো, ছোট্ট ইউভান সবেমাত্র ঘুম থেকে উঠে হাতে ব্রাশ নিয়ে ঢুলু ঢুলু চোখে তাকিয়ে আছে।

আর দ্বিতীয় ছবিটি বেশ মজার আবার শিক্ষণীয়। মায়ের মতই ব্যায়াম করছে ক্ষুদে ইউভান। যোগা-ম্যাট বিছিয়ে ব্যায়াম করতে শুরু করেছে সে। দু-হাত জোর করে মাটিতে ঠেকিয়ে রেখে, হাঁটু মুড়ে বসে রয়েছে ইউভান। এই দেখে অবাক হয়ে গিয়েছেন শুভশ্রীর সোশ্যাল মিডিয়ার ফ্যান ফলোয়াররা।

 

 

View this post on Instagram

 

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real)

ইউভানের কান্ড দেখে কমেন্ট সেকশনে সঙ্গীতশিল্পী ইমন লেখেন, “বাবা রে বাবা! কী মিষ্টি”। এদিকে দেবলীনা কুমার লেখেন, “প্রথম ছবিটা খুব মিষ্টি”। এছাড়াও অজস্র কমেন্টে ভরে গিয়েছে কমেন্ট বক্স। আর কিছুদিন পর দাদা হবে ইউভান। সেপ্টেম্বরে তিন বছর পূর্ণ করেছে সে। জন্মের পর থেকেই সোশ্যাল মিডিয়ার স্টার হয়ে গিয়েছে রাজ শুভশ্রীর পুত্র। এখনো পর্যন্ত তার জনপ্রিয়তায় একটুও আঁচ এসে পড়েনি।

আরও পড়ুন : আমার থেকেও বড় বেঈমান জামাই! সোনা রূপার কাস্টাডি চাইতেই সূর্যকে অপমান রত্নার

অন্যদিকে, এখন কন্যা সন্তানের আশায় দিন গুনছেন শুভশ্রী। এক সাক্ষাৎকারে রাজ ঘরণী জানিয়েছিলেন, “ঈশ্বর প্রতি মুহূর্তে নারী সৃষ্টি করছেন। এটা আমার তার কাছে অল্পই চাওয়া–আমি যেন কন্যা সন্তানের জন্ম দিই এবার।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh