টলিউড

“যে যার নিজের বর, বউকে সামলে রাখুন…”, বিতর্কিত মন্তব্য শ্রীলেখার

‘পরমপিয়া’র বিয়ে, চর্চার মাঝেই বিতর্কিত মন্তব্য করে সংবাদের শিরোনামে এলেন টলিপাড়ার অভিনেত্রী শ্রীলেখা মিত্র। সোশ্যাল মিডিয়াতে এখন চর্চার হট টপিক হয়ে দাঁড়িয়েছে, পরমব্রত চট্টোপাধ্যায় আর পিয়া চক্রবর্তীর বিয়ে।

অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তীকে পরমব্রতর হিসেবে বেছে নেওয়ার বিষয়টি নিয়ে হাসাহাসি করছেন অনেকে। ট্রোলিং চলছে জোর কদমে। মিমও দেখা যাচ্ছে ভালই। এরই মাঝে আসরে নামলেন শ্রীলেখা মিত্র।

পরমব্রত-পিয়ার বিয়ের ঠিক পরের দিন অভিনেত্রী শ্রীলেখা মিত্র ফেসবুক জুড়ে লিখলেন পোস্ট। কারোর নাম না করে ২৮ নভেম্বর মঙ্গলবার ফেসবুক শ্রীলেখা লেখেন, “যে যার নিজের বর, বউকে সামলে রাখুন … অন্যের বউ, এক্স বউ কী করছে তাতে আমার আপনার কী যায় আসে?

কেউ সেরা নৈতিক অভিভাবক তকমায় ভূষিত করবে না, বিশ্বাস করুন। শ্রীলেখা আরও লেখেন, sarcasm আমার দ্বিতীয় ভাষা, এবং এটা একটা শিল্প, যা থেকে আপনি বঞ্চিত হতে পারেন।”

শ্রীলেখা মিত্র নিজের পোস্টে কারও নাম উল্লেখ না করলেও এটা বুঝে নিতে কারো অসুবিধা হয়নি যে, ওই পোস্ট পরমব্রত চট্টোপাধ্যায় আর পিয়া চক্রবর্তীর বিয়ে প্রসঙ্গেই করা হয়েছে। পিয়া চক্রবর্তী অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী। অন্যদিকে অনুপম এবং পরমব্রত একসময় খুব ভালো বন্ধু ছিলেন।

স্বাভাবিকভাবেই বন্ধুর স্ত্রীর সঙ্গেও বন্ধুত্ব ছিল পরমের। কিন্তু সেই বন্ধুত্ব যে বিয়ে পর্যন্ত গড়াতে পারে, তা কে ভেবেছিল?

২০২১ সাল নাগাদ অনুপম রায়ের থেকে আলাদা হয়ে যান প্রিয়া চক্রবর্তী, ডিভোর্স হয়ে যায় তাঁদের। তখন শোনা গিয়েছিল যে, পরমব্রতর সঙ্গে সম্পর্কের কারণেই নাকি স্বামীর ঘর ছেড়েছিলেন পিয়া। যদিও নিজেদের সম্পর্কে কোন সীলমোহর এতদিন ধরে না দিলেও, বিয়ে করে বুঝিয়ে দিয়েছেন পরম-পিয়া। তারই পরিপ্রেক্ষিতে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন শ্রীলেখা।

আরও পড়ুন : আমার থেকেও বড় বেঈমান জামাই! সোনা রূপার কাস্টাডি চাইতেই সূর্যকে অপমান রত্নার

সোশ্যাল মাধ্যমে শ্রীলেখার করা ওই পোস্টের কমেন্ট সেকশনে এক ব্যবহারকারী লেখেন, “চোখ রাখা যাচ্ছে না টাইমলাইনে। মানুষের কৌতুহল এত বেশি যে সেটি দৃষ্টিকটু হয়ে পড়ছে।” অন্য আরেকজন লিখেছেন, “মিম শেয়ারের ব্যাপার দেখছি বিদেশের বাঙালিদের মধ্যেও শুরু হয়েছে। আলাদাভাবে বললাম কারণ এনারা নিজেদের খুব উচ্চ রুচিসম্পন্ন মনে করেন।” অনেকে পরমব্রতকে ‘বউ চোর’ বলেও কটাক্ষ করেছেন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh