টলিউড

ফিল্ম ফেস্টভ্যালের সাংবাদিক বৈঠকে রাজের পাশে প্রাক্তন মিমি! মিটলো অভিমান পর্ব?

আয়োজিত হতে চলেছে ২৯তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। সেই উপলক্ষে বুধবার উৎসবের বিস্তারিত সূচী জানানোর জন্য একটি সাংবাদিক বৈঠকের আয়োজন করা হয়। সবথেকে উল্লেখযোগ্য বিষয় হলো, এদিনের সাংবাদিক বৈঠকে উপস্থিত ছিলেন মিমি চক্রবর্তী। মাঝে শুধু একটা চেয়ারের ব্যবধান। পাশেই ছিলেন রাজ চক্রবর্তী। ছবি উৎসবে যথাযোগ্য সম্মান না পাওয়ার অভিযোগ তুলেছিলেন মিমি। কিন্তু এবার কি তবে পেলেন সেই মর্যাদা?

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের চেয়ারম্যান রাজ চক্রবর্তী। ২০১৯ সাল থেকে এই পদে রয়েছেন তিনি। অনেকেই মনে করেন, কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের চেয়ারম্যান পদে রাজ দায়িত্ব নেওয়ার পর নাকি, উৎসব থেকে কিছুটা দূরত্ব তৈরি হয়েছে মিমির।

২৭তম চলচ্চিত্র উৎসবে দেখা যায়নি মিমি চক্রবর্তীকে। কিন্তু প্রশ্ন হলো, কেন তাঁকে দেখা যায়নি? তৃণমূলের সাংসদ অভিনেত্রী মিমি জানান, সঠিক ভাবে তাঁকে আমন্ত্রণ জানানো হয়নি। সেই কারণেই নাকি তিনি চলচ্চিত্র উৎসবে উপস্থিত হননি। মিমির অভিযোগ অস্বীকার করেন রাজ।

আরও পড়ুন : অর্পিতা- স্বর্ণদীপ্তর বিয়ে! ননদিনির বিয়েতে জমিয়ে আনন্দ দিব্যানি- কৌশাম্বিদের

তবে আগের বছর ডিসেম্বরে কিফের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিমি চক্রবর্তী। আর এবার সাংবাদিক বৈঠকেও উপস্থিত তিনি। পরিচালক আর তাঁর প্রাক্তন প্রেমিকা রীতিমত একমঞ্চে হাজির। ক্রিম রঙা প্যান্ট-স্যুটে দেখা গেলো মিমিকে। কালো কুর্তার উপর ব্লেজার আর প্যান্ট পরে হাজির রাজ। এই দেখেই শুরু হয়ে গিয়েছে চাপানউতোর। তবে কি বরফ গলল দুজনের মধ্যে? উঠছে প্রশ্ন।

আরও পড়ুন : সৌরভকে চোখে হারান আয়েশার মা, তাঁর ক্রাশ নাকি দাদা! শুনেই আফসোস সৌরভের

শুভশ্রীর ডেলিভারির সময় আসন্ন। ছবি উৎসবের আগে বা সময় রাজের সঙ্গে খুব একটা দেখা যাবে না শুভশ্রীকে। এবার কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব ৫ই ডিসেম্বর থেকে শুরু হচ্ছে। অনুষ্ঠানের মঞ্চে এবার হাজির থাকতে পারেন সালমান খান। তবে শাহরুখ বা অমিতাভ থাকছেন না বলেই খবর। টলিপাড়ায় ৩৪ বছরের ‘মোস্ট এলিজেবল সুন্দরী’ মিমি। এবার প্রথম থেকেই থাকছেন অনুষ্ঠানে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh