টলিউড

অপেক্ষার অবসান! দ্বিতীয়বার মা হলেন শুভশ্রী, রাজের ঘরে এলো কোন সন্তান?

রাজ-শুভশ্রীর জীবনে আবারও নতুন সদস্যের আগমন। দাদা হলো ইউভান। বছর শেষেই এল খুশির খবর। কন্যা সন্তানের মা বাবা হয়েছেন শুভশ্রী আর রাজ। বৃহস্পতিবার লক্ষ্মীবারেই লক্ষ্মী এলো রাজের ঘরে। চক্রবর্তী-গঙ্গোপাধ্যায় পরিবারে ঘুসির জোয়ার। সুস্থ রয়েছেন মা ও সন্তান। দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে দ্বিতীয় সন্তানের জন্ম দেন টলিউড নায়িকা শুভশ্রী

আজ সকাল সকাল রাজ চক্রবর্তী স্ত্রীর সঙ্গে ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়৷ ক্যাপশনে জুড়ে দেন‘ভেরি গুড মর্নিং’। ছোট ফ্রক পরে দেখা যায় শুভশ্রীকে৷ চুলে করেছেন দুটি বিনুনি৷

রাজের পোস্ট করা এই ছবি দেখেই অনেকেই আঁচ ধরে নিয়েছিলেন যে, আজই হল সেই শুভ দিন। রাজ শুভশ্রীর ঘর আলো করে আসতে চলেছে ছেলে বা মেয়ে সন্তান। অবশেষে সেই জল্পনাই সত্যি হলো আজ। কন্যা সন্তানের জন্ম দিয়েছেন শুভশ্রী।

আরও পড়ুন : সৌরভকে চোখে হারান আয়েশার মা, তাঁর ক্রাশ নাকি দাদা! শুনেই আফসোস সৌরভের

আজ সোশ্যাল মিডিয়ায় কন্যা সন্তান আসার সুখবর শেয়ার করলেন রাজ নিজেই। সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল X-এ রাজ লেখেন, “আমাদের বাড়িতে ছোট ভালোবাসা ও আনন্দের আগমন হয়েছে। আমরা ভীষণ খুশি। আমাদের রাজকন্যার জন্য আশীর্বাদ চাই।” এবার প্রমোশন হয়ে গেল ছোট্ট ইউভানের। বাড়ির সব থেকে ছোট সদস্য থেকে রীতিমতো দাদা হয়ে গেল সে। ইউভানের বোন এসেছে বলে কথা।

আরও পড়ুন : ফিল্ম ফেস্টভ্যালের সাংবাদিক বৈঠকে রাজের পাশে প্রাক্তন মিমি! মিটলো অভিমান পর্ব?

প্রসঙ্গত, একটি পুত্র সন্তানের পর এবার যেন কন্যা সন্তান হয়, এমনটাই চেয়েছিলেন শুভশ্রী। শুভশ্রীর সেই ইচ্ছেই আজ সত্যি হলো লক্ষীবারে। এক সাক্ষাৎকারে শুভশ্রীকে বলতে শোনা গিয়েছিল, “ঈশ্বর প্রতি মুহূর্তে নারী সৃষ্টি করছেন। এটা আমার তার কাছে অল্পই চাওয়া–আমি যেন কন্যা সন্তানের জন্ম দিই এবার”। এই বছর জুন মাসে দ্বিতীয় সন্তান আসার সুখবর শেয়ার করে নিয়েছিলেন রাজ এবং শুভশ্রী। ছেলের বয়স তিন হলে তাঁর খেলার সঙ্গী নিয়ে আসবেন আগেই ঠিক করে রেখেছিলেন তাঁরা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh