টলিউড

পরম-পিয়া, সৌরভ-দর্শনার পর রুকমার পালা! বসছেন নাকি বিয়ের পিঁড়িতে?

শীত পরতে না পরতেই টলিপাড়ায় বিয়ের ধুম লেগেছে। একের পর এক তারকা রিয়েল লাইফ জুটি বাঁধছেন তাদের মনের মানুষদের সঙ্গে। তাদের মধ্যে সবাই যে ইন্ডাস্ট্রির মানুষ তা কিন্তু নয়।

পরমব্রত চট্টোপাধ্যায় আর পিয়া চক্রবর্তীর বিয়ে দিয়ে শুরু হয়েছে টলিউডের বিয়ের মরশুম। এরপর একের পর এক তারকারা বিবাহ বন্ধনে আবদ্ধ হচ্ছেন। এরই মাঝে নতুন সুখবর এলো। এবার নাকি বিয়ে করছেন রুকমাও!

সত্যিই কি এই অভিনেত্রী বিয়ে করতে চলেছেন? আসলে পুরোটাই একটি সিরিয়ালের প্রোমো। “রূপসাগরে মনের মানুষ” নামক একটি ধারাবাহিকে বর্তমানে অভিনয় করছেন অভিনেত্রী রুকমা রায়।তাঁর চরিত্রের নাম পূর্ণা।

অন্যদিকে রুকমার বিপরীতে অভিনয় করছেন সায়ন। তাঁর চরিত্রের নাম উজান। সিরিয়ালের গল্প বলছে, অন ক্যামেরা রুকমার সিঁথিতে সিঁদুর পরিয়ে দিচ্ছেন সায়ন।

আরও পড়ুন : অপেক্ষার অবসান! দ্বিতীয়বার মা হলেন শুভশ্রী, রাজের ঘরে এলো কোন সন্তান?

আসলে “রুপসাগরে মনের মানুষ” ধারাবাহিকের পট পরিবর্তন হতে চলেছে। গল্পের মোড় ঘুরবে অন্যদিকে। কিন্তু বাস্তব জীবনে কবে বিয়ে করছেন রুকমা?

এখন তো তিনি নিজেকে সিঙ্গেল বলেই দাবি করেন। তবে একটি ধারাবাহিকে অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে অভিনয় করার সময় গুঞ্জন রটেছিল। এক সঙ্গে দু’দু’টি ধারাবাহিকে অভিনয় করেছিলেন দুজনে। রাহুলের জন্মদিন সহ নানান অনুষ্ঠানে দুজনকে একসাথে দেখা গিয়েছে।

বর্তমানে প্রিয়াঙ্কার সঙ্গে আবার সংসার পেতেছেন রাহুল। দীর্ঘদিন আলাদা থাকার পর একসাথে হয়েছেন দুজনে। সঙ্গে আছে ছেলে সহজ। সহজই যেনো তাদের সম্পর্ককে আরোও সহক করে দিয়েছে।

এদিকে এখন একের পর এক প্রজেক্টে কাজ করছেন রুকমাও। আপাতত তিনি নিজেকে সিঙ্গেল বলেই দাবি করেন। কিন্তু সব দিক সামলে কবে মনের মানুষ খুঁজে পাবেন এই অভিনেত্রী? সেটা হয়তো বলবে সময়।

Back to top button

Ad Blocker Detected!

Refresh