টলিউড

ইউভানের সঙ্গে মিলিয়ে মেয়ের নাম রাখলেন শুভশ্রী! নামে রইলো বিরাট চমক

ছেলের পর এবার মেয়ের মা হতে চান, কথা একসময় নিজেই বলেছিলেন- শুভশ্রী। অবশেষে সেই ইচ্ছে পূরণ হয়েছে অভিনেত্রীর। গতকাল ৩০ শে নভেম্বর বৃহস্পতিবার কন্যা সন্তানের জন্ম দিয়েছেন তিনি।

রাজ আর শুভশ্রীর কোল আলো করে এসেছে এক রাজকন্যা। তাঁকে নিয়ে এখন মেতে রয়েছে চক্রবর্তী এবং গঙ্গোপাধ্যায় পরিবার। গতকাল দুপুরে পার্ক স্ট্রিট সংলগ্ন এক বেসরকারি হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

সোশ্যাল মিডিয়ায় রাজ চক্রবর্তী সেই খবর জানালেন বিকেল পৌনে চারটে নাগাদ। সন্ধ্যা নামতেই জানা গেল রাজ-শুভশ্রীর মেয়ের নাম। এদিন শুভশ্রী আর রাজ প্রিয়জনদের উদ্দেশ্যে সোশ্যাল হ্যান্ডেলে লেখেন, “আমরা কন্যা সন্তানের বাবা-মা হলাম। আমাদের দুনিয়ায় তোমাকে স্বাগত ইয়ালিনি চক্রবর্তী”। ইউভানের ছোট বোনের নাম ইয়ালিনি।

ইউভানের নামের সঙ্গে মিল রেখেই নাম রাখা হয়েছে শুভশ্রীর কন্যা সন্তানের। ইয়ালিনি চক্রবর্তী। নামটা একেবারেই প্রচলিত নয়। শোনাও যায়নি খুব একটা। তামিল ভাষীদের মধ্যে এই নামের প্রচলন বেশি। নামটির অর্থ সংগীত সুর। আসলে মা সরস্বতীকে বোঝানো হয় এই নামের মধ্য দিয়ে।

মা সরস্বতীর আরেক নাম এটা। তবে নাম জানা গেলেও, এখনও পর্যন্ত কিন্তু কন্যা সন্তানের ছবি প্রকাশ্যে আনেননি তারকা দম্পতি।

 

 

View this post on Instagram

 

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real)

কন্যা সন্তান জন্মের পর থেকেই শুভেচ্ছার বন্যা বইছে সোশ্যাল মিডিয়া জুড়ে। বড়ো বড়ো অভিনেতা অভিনেত্রী থেকে শুরু করে সাধারণ মানুষ, কেউ বাদে যাচ্ছে না শুভশ্রীর সোশ্যাল মিডিয়ায় তাদের শুভেচ্ছা জানাতে। শুভশ্রীর পোস্টে মৌনী রায় লেখেন, “উচ্ছ্বসিত, এত খুশি যে বলার ভাষা নেই….

ছোট্ট পরীকে অনেক ভালোবাসা”। সৌমিতৃষা, সন্দীপ্তা, সায়ক থেকে শুরু করে টলিপাড়ার অভিনেতা অভিনেত্রীরা ভুরি ভুরি শুভেচ্ছা জানিয়েছেন রাজ্য শুভশ্রীকে।

আরও পড়ুন : পরম-পিয়া, সৌরভ-দর্শনার পর রুকমার পালা! বসছেন নাকি বিয়ের পিঁড়িতে?

প্রসঙ্গত, ২০২৩ সালের জুন মাস নাগাদ দ্বিতীয় সন্তান আসার সুখবর ভাগ করে নেন রাজ-শুভশ্রী। এক সাক্ষাৎকারে শুভশ্রীকে জানিয়েছিলেন, “ঈশ্বর প্রতি মুহূর্তে নারী সৃষ্টি করছেন। এটা আমার তার কাছে অল্পই চাওয়া–আমি যেন কন্যা সন্তানের জন্ম দিই এবার।” তাঁর ইচ্ছে পূরণ হলো।

এদিন বৃহস্পতিবার মেয়ের জন্মের সংবাদ জানিয়ে সোশ্যাল মিডিয়াতে রাজ লেখেন, “আমাদের বাড়িতে ছোট ভালোবাসা ও আনন্দের আগমন হয়েছে। আমরা ভীষণ খুশি। আমাদের রাজকন্যার জন্য আশীর্বাদ চাই।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh