বাংলা সিরিয়াল

অর্পিতা- স্বর্ণদীপ্তর বিয়ে! ননদিনির বিয়েতে জমিয়ে আনন্দ দিব্যানি- কৌশাম্বিদের

টলিপাড়ায় চলছে বিয়ের মরসুম। ধুমধাম করে বিয়ে হয়ে গেল ফুলকি-র ননদ লাবণ্যর। ২৭ নভেম্বর সোমবার বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন ফুলকি ধারাবাহিক খ্যাত অভিনেত্রী অর্পিতা মণ্ডল ও অভিনেতা স্বর্ণদীপ্ত ঘোষ। স্বর্ণদীপ্ত এবং অর্পিতার বিয়ের আসরে টেলি তারকাদের ভিড় ছিল চোখে পড়ার মতো।

কৌশাম্বি-দিব্যানি থেকে শুরু করে ধারাবাহিকের প্রায় সকলেই এদিন অর্পিতা স্বর্ণদীপ্তর বিয়ের আসরে উপস্থিত ছিলেন। সকলেই তাঁদের নতুন জীবনের জন্য শুভেচ্ছা জানান।

স্বর্ণদীপ্ত এবং অর্পিতার প্রেম লক্ষ্মী কাকিমা সুপারস্টার ধারাবাহিকের অভিনয়ের সময় থেকে। লক্ষ্মী কাকিমার বড় ছেলে আর বউমা নামেই বেশি পরিচিত দুজনে। অবশেষে চার হাত এক হলো ২৭ নভেম্বর সন্ধ্যায়। ধুতি-পঞ্জাবি আর টোপর মাথায় বর বেশে স্বর্নদীপ্ত হাজির হন বিয়ে করতে। আর এদিকে লাল টুকটুকে বেনারসি আর সোনার গহনায় সেজেছিলেন অর্পিতা।

সিরিয়ালের সৌজন্যে স্বর্ণদীপ্ত-অর্পিতা দীর্ঘদিন ধরে স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন। রিলের পর এবার রিয়েলে! এই আনন্দটাই যেনো আলাদা। ছেলে-বউমার বিয়েতে লক্ষ্মী কাকিমা অপরাজিতাও হাজির ছিলেন। সাদা চিকন কাজের লেহেঙ্গায় দেখা মিলল তাঁর। তাঁর স্বামী অতনুও ছিলেন সঙ্গে।

এছাড়াও বর্তমানে অর্পিতা ফুলকি ধারাবাহিকে অভিনয় করছেন। এই ধারাবাহিকের অভিনেতা অভিনেত্রীসহ কলাকুশলীরাও উপস্থিত ছিলেন বিয়ের আসরে।

পর্দার ফুলকি অর্থাৎ দিব্যানিকে এদিন দেখা গেলো সোনালি শাড়িতে। লাল শাড়িতে দেখা মিলল কৌশাম্বির। সিঁদুরে রাঙা অনস্ক্রিন ননদের সঙ্গে ছবি তুললেন কৌশাম্বি। লক্ষ্মী কাকিমার পরিবারের আরও দুই সদস্য অর্থাৎ ছোট বউমা হংসিনী চরিত্রে অভিনয় করা শার্লি মোদক এবং জা রূপসীর অর্থাৎ শ্রী বসুও ছিলেন। শার্লি মোদক বর্তমানে ফুলকি ধারাবাহিকে অভিনয় করছেন।

 

 

View this post on Instagram

 

A post shared by Swarnadipto Ghosh (@swarnadipto)

এদিন বাগুইআটিতে বসেছিল অর্পিতা আর স্বর্ণদীপ্তর বিয়ের আসর। বৌভাতের আয়োজন করা হয়েছে বুধবার। তবে এই নবদম্পতির গ্র্যান্ড রিসেপশন অনুষ্ঠিত হবে ৩০শে নভেম্বর পাটুলির সত্যজিৎ পার্কে। ভালোবাসার মানুষটাকে পেয়ে ঠিক কতটা খুশি অর্পিতা-স্বর্ণদীপ্ত তা তাঁদের উজ্জ্বল হাসিতেই স্পষ্ট।

আরও পড়ুন : টলিপাড়া থেকে মাত্র তিন জন আমন্ত্রিত ‘পরমপিয়া’র রিসেপশনে ! আকর্ষণীয় বাংলা খাবারে সাজানো হলো মেনু

Back to top button

Ad Blocker Detected!

Refresh