টলিউড

টলিপাড়া থেকে মাত্র তিন জন আমন্ত্রিত ‘পরমপিয়া’র রিসেপশনে ! আকর্ষণীয় বাংলা খাবারে সাজানো হলো মেনু

দীর্ঘদিনের জল্পনা সত্যি করে ২৭ নভেম্বর সোমবার বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন, টলিপাড়ার নায়ক পরমব্রত চট্টোপাধ্যায় এবং পেশায় সমাজকর্মী পিয়া চক্রবর্তী। অবশেষে এদিন  সই-সাবুদ করে বিয়ে সারলেন দুজনে। দুই পরিবার এবং বন্ধুদের বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সোমবার দুপুরবেলায় পরমের যোধপুর পার্কের বাড়িতে বিয়ের আসর বসে।

বিয়ের সময়, কমলা পাঞ্জাবী, সাদা পাজামা ও জহর কোটে সেজেছিলেন সদ্য বিবাহিত পরমব্রত চট্টোপাধ্যায়। আর পিয়ার পরনে ছিল সাদা ও লাল শাড়ি। সাথে জামদানি স্টাইলের ব্লাউজ। হালকা গয়নায় বেশ মানিয়ে ছিল তাকে। সোশ্যাল মিডিয়ায় সেই সমস্ত ছবি নিজেই পোস্ট করেছেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়।

ছবির কমেন্ট সেকশনে মিমি চক্রবর্তী, রাইমা সেন, অনিন্দিতা বসু, শ্রুতি দাস, মনামী ঘোষ সহ অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন দুজনকে।

সন্ধ্যায় ভবানীপুরের টাউনসেন্ড রোডে রিসিপশনের আয়োজন করা হয়। বিয়ের মতোই রিসেপশনেও ছিল পরমব্রত আর পিয়ার একেবারে বাঙালি সাজ। রিসেপশনে পরমব্রতকে দেখা গেলো সাদা ধুতি-পাঞ্জাবিতে। তার সঙ্গে ছিল নীল রঙা জহর কোট। অন্যদিকে পিয়ার পরনে ছিল প্যাস্টেল রঙা বেনারসি।

তার সাথে জড়োয়া হার আর কানে ঝুমকো। দুজনের লুক এদিন সত্যিই নজর কেড়ে নিয়েছিল।

 

 

View this post on Instagram

 

A post shared by MR.ROHAN💯 (@rohan____gazi)

পরমব্রত-পিয়ার রিসেপশনে আমন্ত্রিতের সংখ্যা ছিল খুবই কম। টলিউড ইন্ডাস্ট্রি থেকে মাত্র তিনজন ছিলেন বিয়েতে। রিসেপশন পার্টিতে দেখা গেল অভিনেতা ঋতব্রত মুখোপাধ্যায়, ‘জল থই থই ভালোবাসার’র তোতা অর্থাৎ অনুশা বিশ্বনাথনকে। পিয়ার তরফে আমন্ত্রণ জানানো হয়েছিল তাদের।

তুঁতেরঙা পাঞ্জাবিতে এদিন ঋতব্রতকে দেখা গেল অনুষ্ঠানে। পিয়ার সঙ্গে ছবিও তুলেছেন তিনি। একেবারে লিস্ট অনুযায়ী ধরে ধরে আমন্ত্রিতদের প্রবেশ করানো হচ্ছিল পরমব্রত আর পিয়ার বিয়ের প্রাইভেট পার্টিতে।

পরমব্রত চট্টোপাধ্যায় এবং পিয়া চক্রবর্তীর সাজে যেমন ছিল বাঙালিয়ানা। ঠিক সেই রকমই খাবারের মেনুতেও ছিল একেবারে বাঙালি আনার ছোঁয়া। কি ছিল তাদের মেনুতে? কড়াইশুঁটির কচুরি, আলুরদম, ফুলকপির রোস্ট, ফ্রিশফ্রাই, মাটন ডাকবাংলো, পোলাও এবং নকুড়ের সন্দেশ।

আরও পড়ুন : অভিনয় ছাড়ার চরম সিদ্ধান্ত কেন নিয়েছিলেন রচনা বন্দ্যোপাধ্যায় ?

Back to top button

Ad Blocker Detected!

Refresh