বাংলা সিরিয়াল

একি কাণ্ড! শিমুলের গলা জড়িয়ে ধরে পরাগ, পাশেই হাসি মুখে ননদ পুতুল?

“কার কাছে কই মনের কথা” ধারাবাহিকের প্রত্যেক দিনের দর্শকদের কাছে এই ছবি একেবারেই দুঃস্বপ্নের মত। কিন্তু কি এমন ছবি, যা কিনা দেখলেই চমকে যাচ্ছেন এই ধারাবাহিকের অনুরাগীরা? শিমুলের গলা জড়িয়ে ধরে পরাগ! দুজনের মুখেই হাসি। আসে আবার পুতুল হাসিমুখে খোশমেজাজে পোজ দিয়েছেন। ভাবা যায়? এই দৃশ্য হজম করতে সমস্যায় পড়তে হবে “কার কাছে করে মনের কথা” ধারাবাহিকের অনুরাগীদের।

সবই সম্ভব। কিন্তু শিমুল আর পরাগের এমন মেলবন্ধন কি করে সম্ভব হলো? সবই “রাজশ্রী তোমার জন্য…”। মাত্র কিছুদিন আগেই বিজয়া দশমীর দিনে শিমুলকে বিষ খাইয়ে মারতে চেষ্টা করেছিল পরাগ। এখন আবার নিজের ছাত্রীর প্রেমে হাবুডুবু খাচ্ছে সে। তারই মাঝে আবার শিমুলের সঙ্গে ভাব জমে উঠল পরাগের। এই দেখে অবাক সকলেই। কিন্তু নেপথ্যে রয়েছে কোন কারণ?

 

 

View this post on Instagram

 

A post shared by Sritama Bhattacharjee (@sritamarvelous)

পরাগ-শিমুলের এই মিষ্টি মুহূর্তের ছবি এখন ভাইরাল। যদিও সেই ছবি অফস্ক্রিনের। রাজশ্রী ভৌমিকে জন্মদিনের পার্টিতে একসাথে ধরা দিলেন শিমুল আর পরাগ। কার কাছে কই মনের কথা’য় শিমুলের কাকি শাশুড়ির চরিত্রে অভিনয় করছেন রাজশ্রী ভৌমিক। দিনের শুভেচ্ছা জানাতে সকলেই এদিন রাজশ্রীর বাড়িতে পৌঁছে গিয়েছিলেন। স্নেহা-মানালিরা জমিয়ে আনন্দ করলেন এদিন। জন্মদিনের পার্টিতে ক্যাজুয়াল পোশাকেই দেখা গেলো সকলকে।

শুটিংয়ের কারণে প্রায় ১২ ঘণ্টারও বেশি সময় শুটিং সেটে কাটাতে হয় অভিনেতা অভিনেত্রীদের। একসাথে থাকতে থাকতে কখন যেন তারা একটা গোটা পরিবার হয়ে যান। পরিবারের মানুষদের জন্মদিন বলে কথা, সেলিব্রেশন হবে না তাই কি হয়? এদিন রাজশ্রী ভৌমিকের জন্মদিনে কেক কাটা থেকে শুরু করে নাচ গান হইহুল্লোড় সহ খাওয়া দাওয়া কোন কিছুই বাদ গেল না।

আরও পড়ুন : অর্পিতা- স্বর্ণদীপ্তর বিয়ে! ননদিনির বিয়েতে জমিয়ে আনন্দ দিব্যানি- কৌশাম্বিদের

ঋষি কৌশিক ঘরণী দেবযানী, অভিনেত্রী দেবলীনা মুখোপাধ্যায় থেকে শুরু করে অনেকে অভিনেতা অভিনেত্রীদের দেখা গেলো রাজশ্রী ভৌমিকের জন্মদিনের পার্টিতে। তবে এদিনের সব থেকে বেস্ট ফটো হল, পরাগ আর শিমুলের হাসিমুখের ছবি। সঙ্গে আবার পুতুল।

Back to top button

Ad Blocker Detected!

Refresh