বাংলা সিরিয়াল

“আমি পসেসিভ বর…পাত্তা দেয়না ম্যাডাম ডোনা”, দাদাগিরির মঞ্চে আক্ষেপ প্রকাশ সৌরভের

কারও কাছে তিনি মহারাজ, আবার কারও কাছে তিনি ক্যাপ্টেন। কারও কাছে তিনি সৌরভ গাঙ্গুলি। তবে অনেকের কাছেই তিনি দাদা। দাদা বলতেই জানে মুখ আমাদের চোখের সামনে ভেসে ওঠে, তিনি হলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। সৌরভ বহু মানুষের কাছে দাদা। বিশেষ করে জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো দাদাগিরির দৌলতেই তিনি দাদা হয়ে উঠেছেন সকলের কাছে। দাদাগিরির ১০ এর মঞ্চে এবারও সঞ্চালকের দায়িত্বে সৌরভ।

গত এপিসোডে দাদাগিরির মঞ্চে সপরিবারে খেলতে এসেছিল জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক “ইচ্ছে পুতুল”এর অভিনেতা অভিনেত্রীরা। সেখানেই ইচ্ছে পুতুলের প্রধান চরিত্র মেঘ ওরফে তিতিক্ষার প্রশ্নে ডোনাকে নিয়ে একী বলে ফেললেন দাদা সৌরভ? এমনিতেই দাদাগিরির মঞ্চে যারা খেলতে আসে, তারা দাদার ব্যক্তিগত জীবন থেকে শুরু করে যেকোনো ধরনের অজানা প্রশ্নের উত্তর জানতে একের পরে প্রশ্ন করেন সৌরভকে। তার ব্যতিক্রম হলো না এবারেও।

আরও পড়ুন : একি কাণ্ড! শিমুলের গলা জড়িয়ে ধরে পরাগ, পাশেই হাসি মুখে ননদ পুতুল?

সৌরভকে নিয়ে দাদাগিরির মঞ্চে তাঁর ব্যক্তিগত জীবনের প্রশ্ন ওঠা নতুন কিছু নয়। তাইতো দাদাগিরির মঞ্চে ২৫ নভেম্বর দাদাকে প্রশ্নবাণে জর্জরিত করলো ইচ্ছেপুতুল ধারাবাহিকের মেঘ অর্থাৎ তিতিক্ষা। ইচ্ছে পুতুল ধারাবাহিকের নায়িকা মেঘ দাদাকে একাধিক প্রশ্ন করলে, অবাক হয়ে যান দাদা নিজেই। তিতিক্ষা এদিন সৌরভকে জিজ্ঞেস করেন, ইন্ডিয়ান ক্রিকেট টিমের জাঁদরেল শাশুড়ি এবং পসেসিভ বরকে?

পর্দার শান্তশিষ্ট মেঘের এই প্রশ্নে প্রথমে ভ্যাবাচ্যাকা খেয়ে যান সৌরভ। তারপর খানিকটা সামলে নিয়ে সৌরভ বলেন, “ইন্ডিয়ান টিমে জাঁদরেল শাশুড়ি হল হরভজন সিং।

আরও পড়ুন : অর্পিতা- স্বর্ণদীপ্তর বিয়ে! ননদিনির বিয়েতে জমিয়ে আনন্দ দিব্যানি- কৌশাম্বিদের

আর পসেসিভ বর আমি। এমনিতে বাড়িতে তো কেউ আমায় পাত্তা দেয় না। কিন্তু খেলার মাঠে আমি ভীষণ পসেসিভ।” সাংসারিক জীবনে ডোনা খুব একটা সৌরভকে পাত্তা দেন না, একথা বলেই ফেললেন সৌরভ। এই শুনে সকলেই হাসতে শুরু করেন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh