টলিউড

‘দেবী চৌধুরাণী’ শ্যুটিংয়ের তারাপীঠে শ্রাবন্তী, প্রার্থনা করলেন মা তারার কাছে

বিয়ের মরশুম টলিউড ইন্ডাস্ট্রিতে। কিন্তু এই মুহূর্তে নিজের কাজ নিয়েই বেশি ব্যস্ত রয়েছেন টলিপাড়ার কুইন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।দেবী চৌধুরাণী সিনেমার জন্য জোর কদমে চলছে প্রস্তুতি। তবে ছবির শ্যুটিংয়ের আগেই তারাপীঠে মা তারার আশীর্বাদ নিতে গেলেন শ্রাবন্তী। সোমবার সকালেই তারাপীঠের উদ্দেশ্যে পৌঁছান পর্দার দেবী চৌধুরানী। এদিন তারাপীঠে মা থাকার দর্শনীয় শ্রাবন্তীর সঙ্গে ছিলেন বেশ কিছু বন্ধুবান্ধব।

এবার বড় পর্দায় কার্যত নয়া অবতারে ফিরতে চলেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তাও আবার দেবী চৌধুরাণী বেশে। তবে শ্যুটিং শুরুর আগেই তারাপীঠে মন্দিরে পুজো দিলেন অভিনেত্রী। এমনিতেই শ্রাবন্তী মানেই সুপার ডুপার হিট ছবি। একের পর এক সিনেমায় দারুন অভিনয়ের মধ্য দিয়ে দর্শকদের মনে পাকাপাকি ভাবে জায়গা করে নিয়েছেন তিনি। কিন্তু ব্যক্তিগত জীবন নিয়ে বরাবর চর্চায় থাকার কারণে, ক্যারিয়ারে কিছুটা হলেও ছেদ পড়েছিল।

তারাপীঠ মন্দিরে পুজো দেওয়ার সময় এদিন শ্রাবন্তীকে লাল-সাদা শাড়িতে দেখা গেলো। মায়ের কাছে পুজো দিতেও দেখা গিয়েছে তাঁকে। এদিন একেবারে ঘরোয়া লুকে ছিলেন অভিনেত্রী। নিষ্ঠা ভরে মায়ের পূজাও দিলেন। মাতৃ গর্ভগৃহ থেকে পুজো দেওয়ার দুর্দান্ত মুহূর্তের সব ছবি নিজেই পোস্ট করেছেন শ্রাবন্তী। খুব শীঘ্রই হতে চলেছে দেবী চৌধুরানী সিনেমা শুটিং। তার আগে তারাপীঠ মন্দিরে পূজো দিলেন শ্রাবন্তী।

এদিন শ্রাবন্তীর সঙ্গে তার কাছের বন্ধু সঞ্চারী চক্রবর্তীকেও দেখা গেল। সঞ্চারীর সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন তিনি। সঞ্চারী ও শ্রাবন্তী দীর্ঘদিনের বন্ধু। অনেক জায়গায় একসাথে ঘুরতে যান তাঁরা। এবার একসাথে এলেন তারাপীঠে। প্রসঙ্গত, দেবী চৌধুরানীর পোস্টারে শ্রাবন্তীকে রুদ্রমূর্তিতে দেখা গিয়েছে। বড়ো পর্দায় দেবী চৌধুরানী হিসেবে কেমন দেখতে লাগে শ্রাবন্তীকে, সেটা দেখার অপেক্ষায় রয়েছেন দর্শকরা।

আরও পড়ুন : “আমি পসেসিভ বর…পাত্তা দেয়না ম্যাডাম ডোনা”, দাদাগিরির মঞ্চে আক্ষেপ প্রকাশ সৌরভের

Back to top button

Ad Blocker Detected!

Refresh