বাংলা সিরিয়াল

রিসর্টে এসে জিষ্ণুর সঙ্গে ফুর্তি করছে মেঘ! ময়ূরীর চক্রান্তে ফের মেঘকে সন্দেহ নীলের

জি বাংলার “ইচ্ছে পুতুল” ধারাবাহিকে একের পর এক যা ঘটনা ঘটে চলেছে, তাতে সত্যি আর কোনদিন মেঘ আর নীলের মিল হবে কিনা সেই নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন দর্শকরা।

ময়ূরীর একের পর এক চক্রান্তে জড়িয়ে পড়ছে মেঘ আর নীল দুজনেই। ওদিকে জিষ্ণ বাদে যাচ্ছে না। একসময় নীল মেঘ আর জিষ্ণুর সম্পর্ক নিয়ে সন্দেহ করত। এখন অবশ্য আসল সত্যিটা বুঝতে পেরেছে নীল।

কিন্তু ইচ্ছে না থাকার সত্ত্বেও বারবার ময়ূরীর ফাঁদে পা দিচ্ছে নীল। এতদিন ধরে মেঘের নামে যা নয় তাই বলে নীলের মনকে বিষিয়ে দিয়েছিল ময়ূরী। আবারও সেই একই পথে হাঁটছে সে। ধারাবাহিকের বর্তমান প্লট অনুযায়ী, নীলের নামে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগ নিয়ে ময়ূরী থানায় গিয়েছিল।

কিন্তু সেখানে গিয়ে নীলকে বাঁচিয়ে দেয় মেঘ। তবে চুপ করে থাকার মেয়ে নয় ময়ূরী। সে আবারো শুরু করেছে তার নোংরা চক্রান্ত।

সম্প্রতি এসে গিয়েছে ইচ্ছে পুতুল ধারাবাহিকের নতুন প্রোমো। যা দেখে রীতিমত চোখ উপরে ওঠার যোগার দর্শকদের। ভিডিওটিতে দেখা গিয়েছে যে, রিসোর্ট এর একটি ঘরে মেঘ অসুস্থ অবস্থায় খাটের উপর শুয়ে রয়েছে। অন্যদিকে, জিষ্ণু মেঘকে ধরে বসে রয়েছে একই খাটে। হঠাৎ করেই ময়ূরী আর নীলের আগমন। বাবা অনিন্দ্য কেও সঙ্গে আনে সে।

হঠাৎ করে মন্দির দরজা খুলে নীল আর তার বাবার চোখের আঙুল দিয়ে দেখিয়ে দেয় যে, গান গাওয়ার নাম করে মেঘ জিষ্ণুর সঙ্গে হোটেলের ঘরে ফুর্তি করছে। মেঘ আর জিষ্ণুকে এক বিছানায় দেখে ভীষণ রেগে যায় নীল।

মনেই হচ্ছে, আবারো নীল ময়ূরীর পাতা ফাঁদে পা দিচ্ছে। তবে আবারও ময়ূরীর কথায় মেঘকে নীল যে ভুল বুঝবে, সেটা হয়তো আশা করেননি দর্শকরা।

আরও পড়ুন : অ্যান্টেনা সেট করে সৌরভকে দেখার অপেক্ষায় থাকতেন অভিনেত্রী! নিজেই স্বীকার করলেন সোমু সরকার

Back to top button

Ad Blocker Detected!

Refresh