টলিউড

কন্যা জন্মের পর ক্যামেরাবন্দি শুভশ্রী! এখনো রয়েছেন হাসপাতালেই

অবশেষে ইচ্ছে পূরণ হয়েছে শুভশ্রীর, তিনি কন্যা সন্তানের জন্ম দিয়েছেন। গত ৩০শে নভেম্বর কন্যা সন্তানের জন্ম দেন শুভশ্রী। অবশেষে মেয়ের বাবা-মা হয়েছেন রাজ আর শুভশ্রী।

এখন গঙ্গোপাধ্যায় আর চক্রবর্তী বাড়িতে যেন খুশির হাওয়া। সন্তান জন্মের খুশির খবর সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের উদ্দেশ্যে জানিয়ে দেন রাজ। দেখতে দেখতে তিন তিনটে দিন কেটে গিয়েছে। এখনো পর্যন্ত হাসপাতালেই রয়েছেন শুভশ্রী।

মেয়ে জন্মের পর সেভাবে ক্যামেরার সামনে না এলেও সোশ্যাল মিডিয়ার কিন্তু দারুণ একটিভ শুভশ্রী। একের পর এক ছবি থেকে শুরু করে বিভিন্ন রিয়েল ভিডিও ফেসবুক ইনস্টাগ্রাম এ পোস্ট করে চলেছেন তিনি। দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে তিনদিন পর হাসপাতাল থেকে ছবি পোস্ট করলেন শুভশ্রী।

তবে এই প্রথমবার নয়। এর আগে ইউভান জন্মের পরেও হাসপাতালের বিছানা থেকে ছবি পোস্ট করেছিলেন শুভশ্রী। সদ্যোজাত ইউভানও ছিল ফ্রেমে।

আরও পড়ুন : বোটক্স করিয়ে মুখ নষ্ট! ধেয়ে আসা কটাক্ষের কড়া জবাব দিলেন শুভশ্রী

এবার শুভশ্রী সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছেন হাসপাতাল থেকেই। তবে সেখানে শুধুমাত্র নতুন মায়েরই দেখা মিলেছে, সদ্যজাতের দেখা মেলেনি। হালকা রঙের হাসপাতালের পোশাক পড়ে দেখা গেল শুভশ্রীকে। চোখে ছিল চশমা। একেবারে নো মেকআপ লুক। সকাল সকাল ছবি পোস্ট করে সকল শুভাকাঙ্ক্ষীদের ধন্যবাদ জানিয়েছেন নতুন মা।

অনুরাগীরা ভাবছেন, দ্বিতীয় সন্তানের মা হওয়ার পর শুভশ্রীর দেখা তো পাওয়া গেল। কিন্তু ছোট্ট ইয়ালিনি কই? তার কি দেখা মিলবে? শোনা যাচ্ছে আর মাত্র দু দিনের মধ্যে হাসপাতাল থেকে ছুটি পাবেন শুভশ্রী আর তার মেয়ে। কিন্তু তিনি কবে তার কন্যা সন্তানের ছবি প্রকাশ্যে আনবেন সেই বিষয়ে এখনও পর্যন্ত কিছুই জানা যায়নি।

ইউভানের জন্মের পরেই তার ছবি প্রকাশ্যে এনেছিলেন রাজ-শুভশ্রী। তবে ইয়ালিনির ক্ষেত্রে সেটাই করবেন কি না, সে নিয়ে অবশ্য সন্দেহ রয়েছে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh