বাংলা সিরিয়াল

টানটান দুর্ধর্ষ প্রোমো লাভ বিয়ে আজকালে! কন্ট্রাক্ট পেপারের কাগজ পুড়িয়ে ওম বিয়ে করল শ্রাবণকে! এই প্রোমোতেই টপ থ্রিতে যাবে!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক লাভ বিয়ে আজকাল। এই ধারাবাহিকে দেখা যায় যে নতুন মা শ্রাবণের একটা অনুষ্ঠানে শ্রাবনের অ্যাক্সিডেন্ট হয়েছে এই মিথ্যে বলে ওল্ড ম্যান কে অর্থাৎ তার নিজের শ্বশুরকে নিয়ে যায়, শ্রাবণের সত্যি ফাঁস করবার জন্য। অন্যদিকে সেই সময় শ্রাবণ সেই বারে গান গাইছিলো, তাই সে এতোটুকু ও সতর্ক হওয়ার সময় পায় না গান শেষ হয়ে দেখে ওল্ড ম্যান তার সামনে দাঁড়িয়ে আছে।

গান শেষ করে সে নতুন মাকে বলে অসুস্থ মানুষটার সামনে এই সত্যিটা আনার কি খুব দরকার ছিলো? সব সত্যি ফাঁস হয়ে যাওয়ার পরে দেখা যায় ওম শ্রাবণের পাশে দাঁড়িয়ে বলে বারে গান গাওয়াটা অসম্মানের কাজ নয়, সবার কাজ ই সম্মানের! অন্যদিকে শ্রাবণ দাদুকে দেওয়া আঘাত মেরামত করতে লেগে যায়।

ওমকারের দাদু তখন বলে শ্রাবণের আর বারে গান গাওয়া যাবে না সে শুধুমাত্র ওমকার ঘোষের বার স্ক্যান্ডেলেই গান গাইতে পারবে! ওঙ্কার তো শ্রাবণ কে কোন সুযোগই দিতে রাজি ছিল না অন্যদিকে শ্রাবণ সেখানে গান গাইতে রাজি ছিল না, কিন্তু দাদু এটা শাস্তি স্বরূপ দুজনকে দেয় তাই দুজনেই এটি মানতে বাধ্য হয়।

অন্য দিকে ধারাবাহিকের নতুন প্রোমো তে দেখা যায় তাদের কন্ট্রাক্ট ম্যারেজের কথা জানাজানি হয়ে গেছে, দাদুর সামনে তখন শ্রাবণকে সিঁদুর পরিয়ে বিয়ে করে ওমকার, অন্যদিকে একটা মিথ্যেকে ধামাচাপা দিতে এই কাজটা শ্রাবণ মেনে নিতে পারে না।

এই প্রোমো দেখে সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“টানটান আর দুর্ধর্ষ প্রোমো Love বিয়ে আজকাল এর!!

অবশেষে!! অবশেষে Old Man জেনে গেল ওম আর শ্রাবনের বিয়ে টা আসল নয়, Contract এর marriage ছিল!!

ঠিক সেই মুহূর্তে কন্ট্রাক্ট Paper এর সমস্ত কাগজ জ্বা’লি’য়ে দিয়ে অগ্নিকে সাক্ষী রেখে শ্রাবণের সিঁথিতে সিঁদুর পরিয়ে তাকে সত্যিকারের বিয়ে করলো ওম!!

7+ Trp দিয়ে Top 3 তে রাজ করার ক্ষমতা রাখে Love বিয়ে আজকালের এই ধামকাদার Track!!”

আরও পড়ুন : বোটক্স করিয়ে মুখ নষ্ট! ধেয়ে আসা কটাক্ষের কড়া জবাব দিলেন শুভশ্রী

Back to top button

Ad Blocker Detected!

Refresh