বাংলা সিরিয়াল

সূর্যের কষ্টে দীপা কোথাও নেই শুধু মেয়েদের জন্য আকুলিবিকুলি! অনুরাগের ছোঁয়ায় সূর্যের কষ্টে মন ভিজছে না দর্শকের!

স্টার জলসা অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে দেখা যাচ্ছে যে শেষবারের মতো দীপা সূর্যকে একটা শেষ সুযোগ দিতে চেয়েছিলো তাকে এবং মেয়েদের নিয়ে অনেক দূরে চলে যেতে বলেছিলো কিন্তু সূর্য কোনো উত্তর দিতে পারে না, কাঁদতে কাঁদতে চলে যায় দীপা।

এরপর সূর্যর সাথে বোঝাপড়া করতে সেনগুপ্ত বাড়িতে আসে দীপা, সূর্যের ঘরে গিয়ে সে দেখতে পায় মিশকা সূর্য পাশাপাশি শুয়ে আছে, যেটা পুরোটাই অবস্য ছিলো মিশকার ষড়যন্ত্র কিন্তু দীপা সব সত্যিটা জানতে না পেরে প্রচন্ড কষ্ট পায় এবং কাঁদতে কাঁদতে মেয়েদের নিয়ে সেনগুপ্ত বাড়ি থেকে বেরিয়ে আসে‌‌। বাপের বাড়ি এসে সে জিনিসপত্র ভাঙচুর করতে শুরু করে এবং নিজের বিয়ের ছবিগুলো ছিঁড়ে ফেলে।

অন্যদিকে সূর্য যখন সবকিছু জানতে পারে তখন সে মিশকাকে মারতে ছুটে যায়, বাবা মায়ের এই সমস্যা,বাবা মায়ের থেকে দূরে থাকা এই সমস্ত কিছুর নিয়ে প্রচন্ড আপসেট হয়ে পড়ে সোনা-রূপা। সবদিক থেকে দেখতে গেলে বাচ্চা দুটো সূর্য দীপা সবাই কষ্ট পাচ্ছে, কিন্তু দর্শক এইসবের মধ্যে আসার আলো হিসেবে দেখতে পারছেন অর্জুনকে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আজ অদ্ভুত একটা পরিস্থিতি,সবাই কষ্ট পাচ্ছে,কিন্তু মিশকা কিন্তু তার অকাজ কুকাজটা ঠিক চালিয়েই, যাচ্ছে।

আরও পড়ুন : কন্যা জন্মের পর ক্যামেরাবন্দি শুভশ্রী! এখনো রয়েছেন হাসপাতালেই

আজ সূর্য কে কষ্ট পেতে দেখে খুব কষ্ট লাগছে, কিন্তু সূর্য র কষ্টের মধ্যে দীপা কোথাও নেই, আছে শুধু তার মেয়েদের জন্য আকুলি বিকুলি।আর সেই কারনে ই সূর্য র কষ্ট মন ভেদ করলো না।

আরও পড়ুন : টানটান দুর্ধর্ষ প্রোমো লাভ বিয়ে আজকালে! কন্ট্রাক্ট পেপারের কাগজ পুড়িয়ে ওম বিয়ে করল শ্রাবণকে! এই প্রোমোতেই টপ থ্রিতে যাবে!

এই পরিস্থিতি তে পরে বাচ্চা দুটো ভেঙে টুকরো টুকরো হয়ে যাচ্ছে।তবে এতো কষ্টের মধ্যে এক চিমটে আলো চোখে পরলো যে এতো কিছুর মধ্যে ও বাচ্চারা অর্জুনের হাত টা ধরতে চায়।

হ্যা আমার বিশ্বাস অর্জুণও ওদের নিরাস করবে না।তার আশীর্বাদ আর ভালোবাসার ডালি নিয়ে অর্জুণ তাদের ছাতা হয়ে সোনা রুপা কে আগলে রাখবে।যে কোনো কঠিন পরিস্থিতি তে তাদের হাত টা শক্ত করে ধরে রাখবে‌”

Back to top button

Ad Blocker Detected!

Refresh