টলিউড

টেবিলে সাজানো রকমারি সব খাবার! বেড়াতে যাওয়ার স্মৃতি ঝালিয়ে নিলেন শ্রাবন্তী

টলিউড জগতের বিতর্কিত অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় ঘুরতে যেতে খুব ভালোবাসেন। শুটিংয়ের মাঝে কিছু সময় পেলে সেই সময় কখনো একা কখনো আবার বন্ধুবান্ধব কিংবা ছেলে আর হবু বৌমাকে নিয়ে বেরিয়ে পড়েন বেড়াতে। তবে কিছুদিন আগেই বেড়াতে যাবার মুহূর্তগুলো মিস করতে শুরু করেছেন শ্রাবন্তী।

কিন্তু শুটিং ছেড়ে এখন তো আর যাওয়া যাবেনা। তাই পুরনো সেই সমস্ত ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে স্মৃতিচারণা করছেন তিনি।

তবে বেড়াতে গেলে কখনোই ডায়েট মেনে চলেন না শ্রাবন্তী। ডায়েটের কথা মনেই থাকে না তার। তেমনি ছবি দেখা গেল অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া একাউন্টে। টেবিলের সাজানো রয়েছে রকমারি সব খাবার। সেখানেই বসে রয়েছেন শ্রাবন্তী। দেখলে হয়তো অনেকেরই চক্ষু ছানাবড়া হয়ে যাবে। কিন্তু ছবিটা তো সত্যি। বেড়াতে যাওয়ার পুরনো ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

আরও পড়ুন : সূর্যের কষ্টে দীপা কোথাও নেই শুধু মেয়েদের জন্য আকুলিবিকুলি! অনুরাগের ছোঁয়ায় সূর্যের কষ্টে মন ভিজছে না দর্শকের!

টিউব আউটফিটে দেখা মিলল শ্রাবন্তীর। দারুন গ্ল্যামারস দেখাচ্ছে তাকে। আসন্ন সিনেমা দেবী চৌধুরানীতে শুটিং করবেন শ্রাবন্তী। নাম এবং ভূমিকায় থাকবেন তিনি। সম্প্রতি প্রকাশিত ছবির পোস্টারে কার্যত রুদ্রমূর্তিতে দেখা গেল শ্রাবন্তীকে।

দেবী চৌধুরানীর ভূমিকায় শ্রাবন্তী থাকছেন তো বটেই, এদিকে ভবানী পাঠকের ভূমিকায় থাকবেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এই সিনেমায় দেখানো হবে তৎকালীন সময়ের সন্ন্যাসী বিদ্রোহ। যে বিদ্রোহ দমন করতে ব্রিটিশদের যথেষ্ট বেগ পেতে হয়েছিল।

দেবী চৌধুরানী সিনেমাতে অভিনয় করা মুখের কথা নয় শ্রাবন্তীর কাছে। ইতিমধ্যেই অস্ত্র চালনা করা এবং ঘোড়ার পিঠে চড়া সহ নানান কিছু শিখে নিতে হয়েছে অভিনেত্রীকে। কিন্তু তাতে কি? হেরে যাওয়ার পাত্রী শ্রাবন্তী নন। তাইতো রণকৌশল শিখে নিয়ে সিনেমার শুটিংয়ের জন্য প্রস্তুত হয়ে গিয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

Back to top button

Ad Blocker Detected!

Refresh