বাংলা সিরিয়াল

ঠিক যেনো রূপকথার মতো! ঘটা করেই হলো সৌম্য সন্দীপ্তার আংটি বদল

হাতে মাত্রার সপ্তাহখানেক বাকি। তার আগে আংটি বদল সেরে নিলেন টেলিভিশন পর্দার জনপ্রিয় অভিনেত্রী সন্দীপ্তা সেন। পাত্র সৌম্য মুখোপাধ্যায়। টলিউড জুড়ে যেন বিয়ের মরশুম। একে একে আইবুড়ো নাম ঘোচাচ্ছেন অভিনেতা-অভিনেত্রীরা। এই দলে নাম লেখালেন সন্দীপ্তা সেন।

তিনিও বেশ জাঁকজমক করেই দীর্ঘদিনের প্রেমিক সৌম্য মুখোপাধ্যায়ের সঙ্গে বাগদান সারলেন। আগামী ৭ ডিসেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন সন্দীপ্তা এবং সৌম্য।

বালিগঞ্জের একটি বাগানবাড়িতে এদিন সৌম্য এবং সন্দীপ্তার বাগানের আসরের আয়োজন করা হয়। ভালোবেসে দুজন দুজনকে আংটি পরিয়ে দেয়া থেকে শুরু করে, নাচ গান হই হুল্লোড় কিছুই বাদ ছিল না। সৌম্য এবং সন্দীপ্তা এদিন দুজনকেই দেখা গেল ম্যাচিং পোশাকে। সাদা রঙের লেহেঙ্গায় সেজে উঠেছিলেন সন্দীপ্তা।

 

 

View this post on Instagram

 

A post shared by The Wedding Canvas (@twc2014india)

সৌম্য পোষাকেও ছিল রংমিলান্তি। দুজনেরই ঘনিষ্ঠ মহলের বন্ধুবান্ধব আর পরিবারের লোকজন উপস্থিত ছিলেন বাগদানের অনুষ্ঠানে।

একে অপরের হাতে আংটি পরিয়ে জীবনের নতুন অধ্যায়ের শুভ সূচনা করেন সৌম্য এবং সন্দীপ্তা। তবে আংটি বদল তো বটেই, বিয়েতেও দুর্দান্ত চমক দিতে চলেছেন অভিনেত্রী।

বিয়ের থিম রাখা হয়েছে গোলাপি রং। সেই জন্যই বিয়ের অনুষ্ঠানে আমন্ত্রিতদের গোলাপি রঙ এড়িয়ে চলতেই বলে দিয়েছেন সন্দীপ্তা সৌম্য জুটি। ফুসিয়া পিঙ্ক রঙের বেনারসিতে সাজবেন সন্দীপ্তা।

আরও পড়ুন : টেবিলে সাজানো রকমারি সব খাবার! বেড়াতে যাওয়ার স্মৃতি ঝালিয়ে নিলেন শ্রাবন্তী

বাগদানের অনুষ্ঠানের দিন, হাঁটু মুড়ে বসে সন্দীপ্তাকে প্রপোজ করেন সৌম্য। পরিয়ে দেন ডায়মন্ড রিং। হাতে মাত্র আর কয়েকটা দিন। তারপরেই আগামী ৭ ডিসেম্বর চার হাত এক হতে চলেছে সন্দীপ্তা এবং সৌমর।

আংটি বদলের অনুষ্ঠানের থেকে বিয়েতে একেবারে ভিন্নভাবে সাজবেন অভিনেত্রী। পুরো বিয়েতেই থাকবে বাঙালিআনার ছোঁয়া। এর আগে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে একথা জানিয়েছিলেন সন্দীপ্তা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh