টলিউড

“ঠাস করে গালে চড় মারতে…” পরম-পিয়াকে ট্রোল! ক্ষুব্ধ প্রাক্তন স্বস্তিকা

পরমব্রত চট্টোপাধ্যায় আর পিয়া চক্রবর্তী বিয়ে নিয়ে আলোচনা যেন থামছেই না। বিয়ের খবর প্রকাশ্যে আসার পর থেকেই তাদের দুজনকে নিয়ে একাধিক কটাক্ষ ধেয়ে আসছে বিভিন্ন মহল থেকে। অনুপম রায়ের প্রসঙ্গ টেনে এনে পিয়া চক্রবর্তীকে উল্টোপাল্টা কথা বলা থেকে শুরু করে পরমব্রতকে “বউ চোর” বলেও তোপ দাগছেন অনেকেই। এইসব নিয়ে খুব একটা মুখ খুলতে দেখা যায়নি নবদম্পতিকে। তবে এবার দিনের পর দিন হয়ে যাওয়া ট্রোল নিয়ে সরব স্বস্তিকা।

আরও পড়ুন : টেবিলে সাজানো রকমারি সব খাবার! বেড়াতে যাওয়ার স্মৃতি ঝালিয়ে নিলেন শ্রাবন্তী

পরমব্রত চট্টোপাধ্যায় এবং পিয়া চক্রবর্তীর দিকে একের পর এক কুমন্তব্য প্রসঙ্গে তাদের পাশে দাঁড়িয়েছেন নব দম্পতিরা সহ শুভ বুদ্ধি সম্পন্ন মানুষেরা। স্বস্তিকা বর্তমানে পরমের প্রাক্তন প্রেমিকা। একসময় স্বস্তিকা মুখোপাধ্যায়ের সঙ্গে পরমের মাখোমাখো প্রেম নিয়ে ব্যাপক আলোচনা শুরু হয়েছিল।

তবে সেসব পনেরো বছর আগের ঘটনা। তবে তাদের সম্পর্ক নিয়ে কাটা ছেঁড়া করার আগে থাকতেই মুখ খুলে ছিলেন স্বস্তিকা। এবার কার্যত ফুঁসে উঠলেন তিনি।

আসলে, পরম-পিয়ার বিয়ের পরবর্তী অবস্থা নিয়ে এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিয়েছে পরিচালক অয়ন চক্রবর্তী। সেখানে ট্রোলিং প্রিয় মানুষদের উদ্দেশ্যে ব্যঙ্গ করে কার্যত মোক্ষম দাওয়াই দিয়েছেন তিনি।

সেই লেখাটি নিজের ফেসবুক ওয়ালে শেয়ার করেছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। তিনি লেখেন, “ঠাস করে যাদের গালে চড় মারতে ইচ্ছে করে কিন্তু মারা যায় না, তাদের জন্য মোক্ষম ওষুধ হল এইটা…”।

আরও পড়ুন : ঠিক যেনো রূপকথার মতো! ঘটা করেই হলো সৌম্য সন্দীপ্তার আংটি বদল

ইতিপূর্বে আবির চট্টোপাধ্যায় স্ত্রী নন্দিনী চট্টোপাধ্যায় ফেসবুকে এক দীর্ঘ লেখা পোস্ট করেন। সেইখানে তিনি কারো নাম উল্লেখ না করলেও পরমব্রত আর পিয়ার পাশেই দাঁড়ান তিনি।

সেখানে ইতিবাচক কমেন্ট করতে দেখা গিয়েছিল পরমব্রত পত্নীকে। স্বস্তিকাও কমেন্ট বক্সে লিখেছিলেন, “১৫ বছর আগের প্রেমকেও টেনে আনলো। আমার আর অবাক লাগে না। তুই বেঁচে গেছিস নন্দু।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh