টলিউড

প্রসেনজিতের বডিগার্ড রাম সিং, জানান তার আসল পরিচয়

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এর ব্যক্তিগত নিরাপত্তারক্ষী, জানেন তিনি কে? রাম সিং! প্রসেনজিতের ছায়া সঙ্গী এই মানুষটি। প্রসেনজিৎকে স্যারজি বলে সম্বোধন করেন তিনি। দেশে-বিদেশে যেখানেই যান প্রসেনজিৎ সঙ্গে থাকেন রাম সিং। ছোট থেকেই চেহারা ছিল একেবারে দেখার মত। অনেকেই তাকে বলেছেন যেন তিনি বাউন্সার হন।

ধীরে ধীরে বাবার সঙ্গে সেই ছেলেটাই কলকাতায় এসে এখন প্রসেনজিতের ছায়া সঙ্গী হয়েছেন।

উচ্চতা ৬ফুট ২ ইঞ্চি, ওজন ১১৫ কেজি। হ্যাঁ রাম সিংএর সুঠাম শরীর সত্যিই নজরকাড়া। তবে ক্যারিয়ারের প্রথম দিকে বুম্বাদা নয়, দেবের বডিগার্ড ছিলেন রাম। বছর দুয়েক পর তিনি বুম্বাদার বডিগার্ড হিসেবে যোগদান করেন।

এরপর কেটে গিয়েছে প্রায় ১৫ বছর। এখনো বুম্বাদার ছায়া সঙ্গী হিসেবেই রয়ে গিয়েছেন এই রাম সিং। আদতে এই রাম সিং উত্তরপ্রদেশের বাসিন্দা। মাত্র ১২ বছর বয়সে বাবার সঙ্গে কলকাতায় চলে আসেন তিনি।

পড়াশোনা শুরু করেন রাম। প্রথম দিকে বাউন্সার ছিলেন তিনি। রাম সিং জানিয়েছেন, “প্রথমে একবার বলা হয়েছিল শাহরুখ খানের এক ইভেন্টে যাওয়ার জন্য৷ গিয়েছিলাম, কিন্তু সেখানে শাহরুখ খান আসেননি৷

আমি আমার কাজ করে চলে আসি৷ ১৫০ টাকা পাই, সেটাই ছিল আমার প্রথম আয়৷ ফিরে এসে ১০০টাকা মায়ের হাতে তুলে দিয়েছিলাম৷”

আরও পড়ুন : “ঠাস করে গালে চড় মারতে…” পরম-পিয়াকে ট্রোল! ক্ষুব্ধ প্রাক্তন স্বস্তিকা

তবে টলিউডের অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে পরিচিত হওয়ার পর থেকে এখন অনেক সময় বাড়ি ফেরাও হয় না রাম সিং এর। কারণ দেবের বডিগার্ড হিসেবে যোগদান করেছিলেন তিনি। এরপর প্রসেনজিতের বডিগার্ড হিসেবে নিযুক্ত হয়েছেন প্রায় ১৫ বছর কেটে গিয়েছে। এখন অনেক সময় বাড়ি ফেরা হয় না তার।

কারণ প্রসেনজিতের প্রায় সময় শুটিংয়ের জন্য নানান জায়গায় যেতে হয়। সেই সমস্ত জায়গায় প্রসেনজিৎ এর সঙ্গে যে মানুষটি থাকেন তিনি আর কেউ নন, রাম সিং।

এই রাম সিং এর বাড়ি রয়েছে বাটানগরে। মা-বাবা স্ত্রী আর ছেলেকে নিয়ে সেখানেই থাকেন তিনি। সারাদিনে পরিবারকে সময় দিতে খুব একটা পারেন না বললেই চলে। কারণ তিনি যে বাংলার সুপারস্টারের একজন বডিগার্ড বলে কথা। এখন প্রসেনজিতের পরিবারের অংশ হয়ে গিয়েছেন তিনি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh