টলিউডবাংলা সিরিয়াল

দাদাগিরির মঞ্চে কুমার শানুর হামসকল! দেখেই হতবম্ভ দাদা

একি কুমার শানু নাকি অন্য কেউ? হুবহু একই দেখতে। ঠিক যেনো কুমার শানু! চোখে চশমা পরে গান গাইতে গাইতে দাদাগিরির মঞ্চে প্রবেশ করলেন তিনি। হঠাৎ করে দেখে কুমার শানু বলে ভুল হবে যে কারও। কিন্তু একটু ভালো করে দেখলেই বোঝা যাবে যে, তিনি কুমার শানু নয়। তাঁর হামসকল।

আর অবশ্যই একজন বড় ভক্ত। তাঁর নাম কাজিবুর রহমান। তাঁকে শুধু কুমার শানুর মত দেখতেই নয়, গান গাওয়ার স্টাইলও একই।

দাদাগিরির মঞ্চে কাজিবুর রহমানকে দেখে চমকে যান সৌরভ। ওই ব্যক্তির গান শুনে মনে করেন, গায়কের গান শুনে ভাবেন যেনো কুমার শানুর রেকর্ডিং চলছে। পরে সৌরভ ভুল বুঝতে পেরে বলেন, “কোনও তফাৎ নেই দুজনের। অবিকল এক।” বীরভূমের হয়ে এদিন প্রতিনিধিত্ব করেন কাজিবুর রহমান।

সৌরভ এদিন তাঁকে কুমার শানুকে নিয়ে বেশ কিছু প্রশ্ন করেন। প্রত্যেকটা প্রশ্নের একেবারে সঠিক উত্তর দেন কাজিবুর। কুমার শানু ভক্ত ওই ব্যক্তি শুধু দেখতেই একই নয়, সব দিক থেকেই তিনি যে কুমার শানুর যোগ্য ভক্ত তার প্রমাণ দিলেন তিনি। সারেগামাপার মঞ্চে প্রতিযোগীদের গান শুনে কুমার শানু যেভাবে “ফাটাফাটি” বলতেন সেই একই ভাবে “ফাটাফাটি” গাইলেন কাজিবুর।

আরও পড়ুন : প্রসেনজিতের বডিগার্ড রাম সিং, জানান তার আসল পরিচয়

দাদাগিরির মঞ্চের ওই একটি ভিডিও সামনে এসেছে। তা দেখে মুগ্ধ হয়েছে দর্শকরা। কমেন্ট সেকশনে অনেকেই নিজেদের মতামত জানিয়েছেন। এক ব্যক্তি লেখেন, “আমি তো প্রথমে কুমার শানুই ভেবেছিলাম। কী ভীষণ মিল দুজনের।” আর একজন লেখেন, “কত বিচিত্র এই পৃথিবী তাই না? গলা, লুকস, পোশাক সব কিছু একেবারে এক দুজনের।” ওই ব্যক্তির গান শুনে একজন লেখেন, “ওঁর গান সামনে বসে শুনেছি। কুমার শানুর সঙ্গে কোনও পার্থক্য নেই। দুর্দান্ত একেবারে।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh