টলিউড

“যেকোনও সম্পর্ক ভাঙলেই খারাপ লাগে”, প্রাক্তন নাতজামাই কাঞ্চনের বিয়ে, নাতনি পিঙ্কির ডিভোর্স নিয়ে কি বললেন ঠাকুমা সাবিত্রী?

প্রেম দিবসের দিনে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন টলি অভিনেতা কাঞ্চন মল্লিক এবং অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ। কাঞ্চনের বয়স ৫৩, শ্রীময়ী সব ২৭। তবে বয়সের পার্থক্য দুজনের মধ্যে কোন বাধা হয়ে দাঁড়ায়নি।

আপাতত রেজিস্ট্রি ম্যারেজ সেজেছেন দুজনে। আগামী ৬ই মার্চ হবে সামাজিক মতে দিয়ে। ১০ই জানুয়ারি আইনত বিচ্ছেদ হয়েছে কাঞ্চন আর পিঙ্কির। তবে এই বিয়ে এবং বিচ্ছেদ নিয়ে কি বলছেন পিংকি বন্দ্যোপাধ্যায়ের ঠাকুমা সাবিত্রী চট্টোপাধ্যায়?

আরও পড়ুন : বোনের লাল শর্ট ড্রেস পরে অভিনয়ে পা ঐন্দ্রিলার দিদি ঐশ্বর্যের !

কাঞ্চন ও পিঙ্কির ডিভোর্সের এক মাস হতে না হতেই আইনিভাবে দ্বিতীয় বিয়ে শেরে নিলেন কাঞ্চন মল্লিক। কাঞ্চনের দ্বিতীয় স্ত্রী সাবিত্রী চট্টোপাধ্যায়ের নাতনি। প্রাক্তন নাত জামাইয়ের আরো একটা বিয়ে কি প্রতিক্রিয়া সাবিত্রীর?

সাবিত্রী চট্টোপাধ্যায় অবিবাহিত। কাঞ্চন থেকে আলাদা হওয়ার পর সাবিত্রির কাছেই ছেলেকে নিয়ে থাকছেন পিঙ্কি।

কাঞ্চন-শ্রীময়ীর বিয়ের প্রসঙ্গে সাবিত্রী চট্টোপাধ্যায় বলেন, “আজ আমার গলার অবস্থা ভালো নয়। তাই বেশি কথা বলতে পারছি না। আমি এই বিয়ের খবর বিশেষ শুনিও নি।

তবে বিয়ে নিয়ে আমি বলতে পারি, আমার এই বিয়েতে মতও নেই, অমতও নেই।” নাতনি পিঙ্কির সঙ্গে কাঞ্চনের ডিভোর্স নিয়ে সাবিত্রী জানান, “সম্পর্ক ভাঙা কি ভালো? যেকোনও সম্পর্ক ভাঙলেই খারাপ লাগে।”

সাবিত্রী বলেছেন, তাঁর নাতনির মন খুব খারাপ। লোকজন অনেক অপ্রয়োজনীয় কথা বলছে তাঁর নাতনিকে নিয়ে। বর্ষীয়ান অভিনেত্রী আরো বলেন,”একসময় আমাকে নিয়েও রটেছিল, আমি নাকি উত্তমকুমারের সঙ্গে থাকি. অথচ সবই মিথ্যে”।

আরও পড়ুন : নীল শাড়ীতে কাকে জড়িয়ে ধরে ছবি তুললেন অরিজিৎ সিং ?

যদিও নিজেকে সম্বল নিয়ে পিঙ্কি জানিয়েছেন, “যা হয় ভালোর জন্যই হয়। একজন মা কখনও দুর্বল হয় না। সব পরিস্থিতি সামলাতে পারে তারা। আমার ছেলের বাবার বিয়ে ওর উপর কোনও প্রভাব ফেলবে না। কারণ ওর মায়ের নাম পিঙ্কি বন্দ্যোপাধ্যায়”।

Back to top button

Ad Blocker Detected!

Refresh