টলিউড

বোনের লাল শর্ট ড্রেস পরে অভিনয়ে পা ঐন্দ্রিলার দিদি ঐশ্বর্যের !

সান বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘জিয়ন কাঠি’-র মধ্যে দিয়ে জনপ্রিয়তা লাভ করেছিলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। এরপরে তাঁকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। ধীরে ধীরে বিভিন্ন ধারাবাহিকের মধ্যে দিয়ে দর্শকদের মনে জায়গা করে নিয়েছিলেন তিনি। সবই ঠিকঠাক চলছিল। কিন্তু জীবনের ছন্দে ছন্দপতন ঘটালো মারণরোগ ক্যান্সার।

আর এরপর ২০২২ সালের নভেম্বর মাসে সমস্ত মায়া ত্যাগ করে না ফেরার দেশে চলে গেলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। তবে তিনি না থাকলেও তাঁর কাজের মধ্যে দিয়ে আজও তিনি রয়ে গেছেন দর্শকদের মনের মণিকোঠায়।

প্রসঙ্গত, ২০১৫ সালে ১৭ বছরের জন্মদিনের দিনই অভিনেত্রী জানতে পেরেছিলেন যে তিনি ক্যানসারে আক্রান্ত হয়েছেন। তার আগে ঐন্দ্রিলার মা শিখা শর্মার শরীরে থাবা বসিয়েছিল এই মারণ রোগ। প্রথমবার ক্যানসারকে হারিয়ে অভিনয় জগতে পা রাখেন তিনি। এরপর কাজ শুরু করেন জিয়ন কাঠি ধারাবাহিকে।

সেই সূত্রেই আলাপ হয়েছিল প্রেমিক সব্যসাচীর সঙ্গে। জিয়ন কাঠি-তে কাজ করতে করতেই ২০১৯ সালে দ্বিতীয়বারের মতো তাঁর ফিরে আসে ক্যানসার। তখন ক্যানসার আক্রান্ত শরীর নিয়েই শ্যুট চালিয়ে গিয়েছিলেন অভিনেত্রী।

 

অপারেশন টেবিলে বাদ গিয়েছিল আধখানা ফুসফুস। এরপরে মারণ রোগকে ফের জয় করে ২০২১ সালে পুরো সেরে ওঠেন তিনি। সে সময় দুর্বল শরীরকে সামলে নিয়ে ধীরে ধীরে যখন তিনি কাজে ফেরার প্রস্তুতি নিচ্ছেন ঠিক তখনই ২০২২ সালে তৃতীয়বার তাঁর জীবনে ফিরে আসে মারণ রোগ।

‘ইউয়িং সারকোমা’ যা বারবার ফিরে ফিরে আসে সেটার রোগী ছিলেন ঐন্দ্রিলা শর্মা। শেষ বার ব্রেন স্ট্রোকের পর কোমায় চলে যান অভিনেত্রী। সেবার শত চেষ্টা করেও আর এই মারণ রোগকে জয় করতে পারেননি তিনি। শেষ পর্যন্ত হাসপাতাল থেকে আর বাড়ি ফেরা হয়নি তাঁর। দিনকয়েক আগেই ছিল অভিনেত্রীর জন্মবার্ষিকী।

আর সেই বিশেষ দিনে বোনুর জন্য বড় উদ্যোগ নিলেন তাঁর দিদি ঐশ্বর্য। ৫ ফেব্রুয়ারি বোনকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে একটি মন ছুঁয়ে যাওয়া পোস্ট করেছিলেন ঐন্দ্রিলার দিদি ঐশ্বর্য। ঐন্দ্রিলার তোলা একটি মিরর সেলফি শেয়ার করেছিলেন তিনি। আর তাঁর ক্যাপশনে লিখেছিলেন, “হ্যাপি বার্থ ডে বিউটিফুল।

মেনি হ্যাপি রিটার্নস অফ দ্য ডে। দিদিভাই তোকে সবচেয়ে বেশি ভালোবাসে।” ক্যাপশনে একটি লাল হার্টের ইমোজি ও শেয়ার করেছিলেন ঐশ্বর্য। প্রসঙ্গত, অভিনয়ের পাশাপাশি একটি ইউটিউব চ্যানেল ও ছিল ঐন্দ্রিলার। যেখানে অভিনেত্রী নানা ধরনের জিনিস নিয়ে বানাতেন ভ্লগ।

যেখানে ঢুকলে এখন ও দেখা যায় যে ঐন্দ্রিলা-সব্যসাচীর করা নর্থ বেঙ্গলের জঙ্গল সাফারি। সেই সঙ্গে মা-বাবা ও দিদিকে নিয়ে শেষ ট্যুর লোনাভলা। তবে অভিনেত্রীর কঠিন পরিশ্রম করে তৈরি করা এই চ্যানেলটিকে একেবারেই এভাবে থেমে থাকতে দেখতে চাননি অভিনেত্রীর দিদি ঐশ্বর্য। আর তাই এবার নতুন উদ্যোগ নিলেন তিনি।

আরও পড়ুন : আঠেরো বছর ইন্ডাস্ট্রিতে থাকার পর কী মনে হয় দেবের ?

ঐশ্বর্য জানিয়েছেন, “বোনের চ্যানেলে এখন নতুন কনটেন্ট দিতে আমার একটু ভয় লাগছে। তবে নতুন কিছু থাকছে। একটা মিউজিক ভিডিয়ো দেব। একটা শর্ট ফিল্ম বানানোর ইচ্ছে আছে। যেটার গল্প লিখেছে সবস্যচী। ও যদিও অভিনয় করছে না, ক্যামেরার পিছনে থাকছে।” যদি ও ঐশ্বর্য আজকাল নিজে ও রিলস শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়।

এমনকী, খুলেছেন একটি ইউটিউব চ্যানেল ও। যদি ও তিনি পেশায় একজন শল্য চিকিৎসক। তাই কাজের ব্যাস্ততা ও লম্বা ডিউটি আওয়ার্স থাকেই। কিন্তু তা সত্ত্বেও আজকাল সোশ্যাল মিডিয়ায় চেষ্টা করেন নিজেকে অ্যাক্টিভ রাখতে। দিনকয়েক আগে লাল শর্ট ড্রেসে অভিনেত্রীর দিদি ঐশ্বর্য ধরা দিয়েছিলেন ক্যামেরাতে। যদি ও এটা ছিল ঐন্দ্রিলারই জামা। তবে বোনের স্মৃতিকে সকলের কাছে এভাবেই বাঁচিয়ে রাখতে চাইছে ঐন্দ্রিলার দিদি ঐশ্বর্য।

Back to top button

Ad Blocker Detected!

Refresh