টলিউড

“দু-তিনটে বিয়ে থাকতেই পারে”! ট্রোলের জবাব দিলেন কাঞ্চনের তৃতীয় স্ত্রী শ্রীময়ী

সকল জল্পনার অবসান। প্রেম দিবসের দিনেই নতুন জীবন শুরু করলেন অভিনেতা কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ। দ্বিতীয় স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আইনত ডিভোর্স হয়ে গিয়েছে জানুয়ারি মাসেই।

তার একমাস কাটতে না কাটতেই শ্রীময়ী চট্টরাজকে বিয়ে করলেন অভিনেতা বিধায়ক কাঞ্চন মল্লিক। শ্রীময়ীর এটা প্রথম বিয়ে হলেও কাঞ্চনের তৃতীয় স্ত্রী হলেন শ্রীময়ী চট্টরাজ। এখন মিস চট্টরাজ থেকে মিসেস মল্লিক হয়েছেন তিনি।

বর্তমানে কাঞ্চনের বয়স ৫৩ বছর। এদিকে এখনো পর্যন্ত ৩০ এর গণ্ডি পার করেননি শ্রীময়ী চট্টরাজ। বর্তমানে তার বয়স ২৭ বছর। দুজনের মধ্যে বয়সের এত পার্থক্য দেখে শুরু হয়েছে ব্যাপক হাসাহাসি।

 

 

View this post on Instagram

 

A post shared by TOLLYWOOD ONLINE (@tollyonline)

রেজিস্ট্রি ম্যারেজের আগে এতদিন পর্যন্ত কাঞ্চনকে কখনো বন্ধু, কখনো মেন্টর ,আবার কখনো দাদা বলে সম্বোধন করেছেন শ্রীময়ী। অবশেষে সেই দাদার গলাতেই মালা পড়ালেন অভিনেত্রী। তাইতো জোর কটাক্ষের মুখে পড়েছেন শ্রীময়ী। লোকের এত কুৎসা নিয়ে এবার জবাব দিলেন কাঞ্চনের তৃতীয় স্ত্রী।

কাঞ্চনের সঙ্গে শ্রীময়ীর বয়সের ২৭ বছরের ফারাক। এই প্রসঙ্গে অভিনেত্রী বলেন, “ছোটবেলা থেকেই আমার ম্যাচিওর রিলেশনশিপের ইচ্ছে ছিল। ফোর প্যাক, সিক্স প্যাক কিংবা চুলে স্পাইক করা কারোর সঙ্গে আমি সম্পর্ক চাইনি।

আসলে বয়সের ব্যবধান থাকলে নিজেদের মধ্যে খুব ভালো বোঝাপড়া থাকে”। তবে কাঞ্চনের আগে দু-দুটো বিচ্ছেদ নিয়ে একেবারেই কোন আক্ষেপ নেই শ্রীময়ীর।

আরও পড়ুন : “যেকোনও সম্পর্ক ভাঙলেই খারাপ লাগে”, প্রাক্তন নাতজামাই কাঞ্চনের বিয়ে, নাতনি পিঙ্কির ডিভোর্স নিয়ে কি বললেন ঠাকুমা সাবিত্রী?

তবে কাঞ্চনকে বিয়ে করে দুটি বিষয়ে আক্ষেপ প্রকাশ করলেন অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ। তিনি জানান, আগেই কাঞ্চনকে বিয়ে করে নিজের করে পেতে চেয়েছিলেন শ্রীময়ী। কিন্তু সেটা হয়নি। এছাড়াও স্বামী কাঞ্চন মল্লিকের যদি অভিভাবক থাকতো তাহলে ভালো হতো। আসলে মা-বাবা দুজনকেই হারিয়েছেন তার জন্য। তাই শশুর শাশুড়িকে নিয়ে সংসার করার ইচ্ছে কখনোই পূরণ হবে না শ্রীময়ীর।

 

Back to top button

Ad Blocker Detected!

Refresh