বাংলা সিরিয়াল

প্রকাশ্যে মিশকা আর ইরা আসল সম্পর্ক! আড়াল থেকে সব শুনে অবাক সূর্য, তোলপাড় করা পর্ব

স্টার জলসার “অনুরাগের ছোঁয়া” ধারাবাহিক টিআরপি তালিকায় দীর্ঘদিন এক নম্বরে থাকলেও, এখন সেই জায়গা হারিয়েছে। তবে ধীরে ধীরে আবারো ঘুরে দাঁড়ানোর লড়াই শুরু করেছে এই ধারাবাহিক।

বর্তমানে ধারাবাহিকের প্লট অনুযায়ী, সেনগুপ্ত বাড়ি থেকে বেরিয়ে এসে দীপা শাশুড়ি লাবণ্য সেনগুপ্তর সঙ্গে নতুন করে ব্যবসা শুরু করেছে। তবে সেই ব্যবসার পথে আর্থিক অনটন যেন কাঁটা হয়ে দাঁড়িয়েছে তাদের। তারা সবাই যখন একসঙ্গে রয়েছে, তখন কোনো না কোনো উপায় ঠিক বেরোবে বলে আশাবাদী দীপা।

অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের আজকের পর্বে দেখা যাবে, ভিক্টর তাকে নিয়ে বাড়িতে যেতে চাইছে।

যদিও রাজি হয় না তিস্তা। তিস্তাকে নিয়ে বেশি চিন্তায় রয়েছে দীপা। লাবণ্য প্রবীরের কাছে আরো কিছুক্ষণ থাকতে চায় তিস্তা। যদিও ভিক্টর তার ওপর জোরজবরদস্তি করতে থাকে। এই দেখে প্রতিবাদ করে দীপা আর অর্জুন।

এরপর যথারীতি নিজেদের ব্যবসা অর্থাৎ পারফিউম তৈরীর কাজে লেগে যায় দীপা। চোখের আড়াল হতে ভিক্টর তিস্তাকে নিয়ে ঘরে যায়। শুরু হয় তিস্তাকে ওপর ভিক্টরের অত্যাচার।

তিস্তার উপর চিৎকার করার পাশাপাশি, ভিক্টর তার গায়ে হাত তোলে। সেই সময় ঘরে হঠাৎ করেই দীপা চলে আসলে, ভালো মানুষের নাটক শুরু করে দেয় ভিক্টর। যদিও দ্বীপার মনে খটকা থেকেই যায়।

এদিকে সূর্য ইরাকে তার ফোন দিতে আসে। তখন সূর্য দেখে, ইরা ফোনে কথা বলছে। সূর্যকে মিথ্যে বলতে শুরু করে ইরা। বলে, তার বাবা ফোন করেছিল। সূর্য শুনেই অবাক হয়ে যায়। কারণ, ইরার ফোন এতক্ষণ সূর্যর কাছে ছিল।

আরও পড়ুন : “দু-তিনটে বিয়ে থাকতেই পারে”! ট্রোলের জবাব দিলেন কাঞ্চনের তৃতীয় স্ত্রী শ্রীময়ী

বিনা কারণে কেনো সে মিথ্যে বলছে, বুঝতে পারে না সূর্য। দর্শকরা মনে করছেন, মিশকার পাপাই পারিজাত হয়তো ইরাকে হয়তো ইরাকে সূর্যর কাছে পাঠিয়েছে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh