টলিউড

পিঙ্ক বিকিনিতে হট অবতারে শ্রাবন্তী! সঙ্গে ছেলে আর হবু বৌমা দামিনী

সুইমিং পুলের নীল জলে গোলাপি বিকিনিতে ভিজলেন শ্রাবন্তী। টলি পাড়ার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় পুজো শেষ হতেই ভ্রমণে গিয়েছেন।

বয়স ৪০ ছুঁই ছুঁই হলেও কে বলবে! অভিনেত্রীর হট লুকে ঘায়েল সোশ্যাল মিডিয়ার বাসিন্দারা। নায়িকার সেক্সি দেখে হতবাক নেটপাড়া। গ্ল্যামার যেন উপচে পড়ছে অভিনেত্রীর।

জানা গিয়েছে যে, পুজোর শেষ হতেই ছেলে আর হবু বৌমাকে নিয়ে থাইল্যান্ডের উদ্দেশ্যে পাড়ি দিয়েছেন টলিজগতের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। শ্রাবন্তির ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায়ের প্রেমিকা হলেন মডেল দামিনী ঘোষ।

আরও পড়ুন : ‘ডান্স বাংলা ডান্স- সিজন ১২’-র গ্র‍্যান্ড ফিনালে প্রতিযোগীদের ধুঁয়াধার পারফরম্যান্স! জয়ের মুকুট ছিনিয়ে নিল কে? দেখুন

শ্রাবন্তীর ব্যক্তিগত জীবনের পাশাপাশি আজকাল তার ছেলের প্রেম জীবন নিয়েও দারুন চর্চা চলে আমজনতার মধ্যে। মডেল দামিনী ঘোষের সঙ্গে সম্পর্ক রয়েছে অভিমন্যু। বয়স ১৮ না পেরোতেই প্রেমিকার সঙ্গে নিজের সম্পর্ককে সীলমোহর দিয়েছেন তিনি।

গত বৃহস্পতিবার অভিমন্যুর প্রেমিকা দামিনীর জন্মদিন ছিল। তাই সেই দিনটা সুন্দরভাবে একসঙ্গে তিন জনে সেলিব্রেট করলেন। ঝিনুকের মা হিসেবে শ্রাবন্তীর সম্পর্ক একেবারে বন্ধুর মতন।

ঠিক সেই ভাবেই ছেলের হবু বউ দামিনীর সঙ্গেও বন্ধুর মতো সম্পর্ক শ্রাবন্তীর। ছেলে আর তার প্রেমিকাকে সঙ্গে নিয়ে মাঝে মাঝেই ঘুরতে বেরিয়ে পড়েন শ্রাবন্তী। আর এই নিয়ে চরম কটাক্ষ শুনতে হয় তাকে। তবে লোকের কথায় খুব একটা পাত্তা দেন না অভিনেত্রী।

গত তিন বছর ধরে প্রেম করছেন শ্রাবন্তীর ছেলে অভিমন্যু এবং মডেল দামিনী ঘোষ। অভিমন্যু ওরফে ঝিনুক আসলে শ্রাবন্তী আর তার প্রথম স্বামী রাজিব বিশ্বাসের ছেলে। ভবিষ্যতে টলিউডের কাজ করার ইচ্ছে রয়েছে ঝিনুকের।

তবে অভিনেতা হিসেবে নয়, পরিচালক হিসেবে কাজ করতে চায় সে। তবে মানবজমিন সিনেমাতে সহ পরিচালক হিসেবে ইতিমধ্যেই কাজ করেছে ঝিনুক।

আরও পড়ুন : রান্না না করে নোংরামি করে”, স্মার্ট দিদি নন্দিনীর বিরুদ্ধে গুরুতর অভিযোগ বনগাঁর মিষ্টি দিদির

Back to top button

Ad Blocker Detected!

Refresh