ভাইরাল

রান্না না করে নোংরামি করে”, স্মার্ট দিদি নন্দিনীর বিরুদ্ধে গুরুতর অভিযোগ বনগাঁর মিষ্টি দিদির

বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়ার দৌলতে যে কেউ সেলিব্রিটি হয়ে যাচ্ছে। ইউটিউবার, ভ্লগার, ফুড ভ্লগাররা তো আবার যারা দায়িত্ব নিয়ে সেই সকল মানুষদের সেলিব্রিটি বানিয়ে দিচ্ছে। রানাঘাটে রানু মন্ডল থেকে শুরু করে বিখ্যাত বাদাম কাকু। কতজন যে এইভাবে ভাইরাল হয়ে গেল তার হিসাব কেইবা রাখে। শুধু কি ভাইরাল! এক একজন তো আবার সেলিব্রিটিও হয়ে যাচ্ছে। তবে এই সমস্ত উঠতি সেলিব্রিটিদের নিচে নামিয়ে আনতেও বেশি সময় লাগে না।

তবে বর্তমানে সোশ্যাল মিডিয়ার বাজারে সবথেকে ভাইরাল বলতে গেলে যে রয়েছে সে হল স্মার্ট একটা দিদি নন্দিনী। জিন্স টপ পড়ে গলায় হেডফোন ঝুলিয়ে বাবার পাইস হোটেলে সারাদিন রান্নাবান্না থেকে খাবার পরিবেশন একা হাতে সামলাতে দেখা যায় এই দিদিকে । ডালহৌসির অফিস পাড়ায় দেখা মিলবে এই দিদির। তিনি নাকি বর্তমানে আবার সিনেমা করতে চলেছেন। অভিনয় করবেন সাবিত্রী চট্টোপাধ্যায়ের সঙ্গে। সোশ্যাল মিডিয়ার দৌলতে দারুন পরিচিতি অর্জন করে নিয়েছেন তিনি।

যে জায়গায় শাড়ি সালোয়ার পড়ে মহিলাদের হোটেল চালাতে দেখা যায় সে জায়গায় একেবারে ভিন্ন ধরনের এই স্মার্ট দিদি নন্দিনী। দুষ্টু শিক্ষিত একজন মেয়ে শেষ পর্যন্ত ভাতের হোটেল চালাচ্ছে তাও আবার এমন ধরনের জিন্স টপ পড়ে, এমন দৃশ্য বোধহয় আগে কেউ দেখেননি। তবে এই নন্দিনী দিকে নিয়ে গসিপ কম হয় না। অনেকেই বলেন তার নাকি অনেক দেমাক। এবার দিদির ভাতের হোটেলের থেকেও কম দামে মাছ মাংস ডিম ভাত খাইয়ে ভাইরাল হলেন আরও এক দিদি।

বনগাঁর চাঁদপাড়ায় স্টেশনের ধারে ভাতের হোটেল চালান দুই বোন। ঘরের দাম কম শুনে নন্দিনী দিদি বলেছিলেন, তারা নাকি পচা মাছ মাংস খাওয়ান। এই শুনে এবার বনগাঁর ওই দিদি বলেন, “আমার পাশে এসে তোমাদের স্মার্ট দিদি দাঁড়াতে পারবে না। ছেলেদের গায়ে হাত দিচ্ছে। মুখে চুমু খাচ্ছে। ওসব আমি করব না। ও রান্না করেনা। ওকে কখন‌ও রান্না করতে দেখবেন না। খালি খাবার দেয়। বা শুধুমাত্র কড়ায় নাড়ে। সে রান্নার কী বোঝে?” এই নিয়ে চুলোচুলি চলছে দিবা রাত্র।

Back to top button

Ad Blocker Detected!

Refresh