টলিউড

জমিয়ে ভাসান ডান্স পর্দার ‘সত্যবতী’র, খেললেন সিঁদুর

পুজো আসবে-আসবে, শুনতেই ভাল লাগে। কিন্তু পুজো এলেই কত্ত তাড়াতাড়ি যেনো চোখের পলকেই শেষ হয়ে যায়। কয়েকআজ আগে থেকে সাজো সাজো রব আর নেই। উমা ফিরেছেন ঘরে। মন খারাপ সকলের। ধীরে ধীরে উৎসবের রেশ কাটিয়ে স্বাভাবিক জীবনে ফিরছে রাজ্যবাসী। মাকে শেষবেলায় বিদায় জানাচ্ছেন আমআদমি থেকে শুরু করে সেলেব্রিটিরাও। এবার দেবী দুর্গাকে বিদায় জানানোর আগে চুটিয়ে সিঁদুর খেলতে দেখা গেলো পর্দার সত্যবতী অর্থাৎ সোহিনী সরকারকে।

স্লিভলেস ব্লাউজ, লাল শাড়ি, মাথার খোঁপায় জুঁই ফুলের মালা, গালে সিঁদুর, হাতে লাল-সাদা চুরি, কানে ঝুমকো,নাকে নোলক, এই ছিল পর্দার সত্যবতীর সিঁদুর খেলার সাজ। পূজা মন্ডপে বাজতে থাকা ঢাকের তালে জমিয়ে ভাসান ডান্স করলেন সোহিনী। ‘টলি অনলাইন’-এর ইনস্টাগ্রাম পেজে সেই ভিডিও পোস্ট করা হয়েছে। এমনকি অভিনেত্রী নিজেও সেই ভিডিও পোস্ট করেছেন নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে। নেটিজেনদের কমেন্টের বন্যা বইছে ভিডিওর কমেন্ট সেকশনে।

সিকদার বাগানের পুজোতে অংশগ্রহণ করেছিলেন সোহিনী সরকার। বিজয়া দশমীর জিনিস এখানে মাকে বরণ করলেন তিনি। শুধু তাই নয়, এই পূজা মন্ডপে জুন মালিয়ার সঙ্গে ধুনুচি নাচ করতেও দেখা গিয়েছিল সোহিনী। সোহিনী,জুন মালিয়া, শ্রীলেখা মিত্র থেকে শুরু করে বহু টলিউড তারকরা উপস্থিত ছিলেন। পূজোর সময় অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ের সঙ্গেও রিলস বানিয়েছেন সোহিনী।

“পান খায় সাইয়া হামারা” গানে স্বস্তিকার সঙ্গে রিল ভিডিও বানান সোহিনী সরকার। স্বস্তিকা-সোহিনী দুজনের গানের সঙ্গে তাল মিলিয়ে নানন অঙ্গভঙ্গি করেছেন। ক্যাপশনে সোহিনী লেখেন, “তুমি তাকালেই হয়ে যাই বোকা”। স্বস্তিকা আবার উত্তরে লেখেন, “তোকে আমি Love করি”। সেই ভিডিওর কমেন্ট সেকশনে নানান ধরনের মন্তব্য করেছেন তাদের অনুরাগীরা।

 

View this post on Instagram

 

A post shared by TOLLYWOOD ONLINE (@tollyonline)

Back to top button

Ad Blocker Detected!

Refresh