বাংলা সিরিয়াল

শুধু অভিনয় নয়, গানের গলা হার মানাবে তাবড় সেলিব্রিটিদের! ‘বাবুউউর মা’ অরিজিতার গান ভাইরাল

জি বাংলার সবকটা ধারাবাহিকের মধ্যে সবথেকে কুচুটে শাশুড়ি বললে যার নাম আগে উঠে আসে, তিনি হলেন “নিম ফুলের মধু” ধারাবাহিকের বাবুর মা। ছেলের বউকে একেবারেই সহ্য করতে পারেন না তিনি। ছেলের বউকে তাড়ানোর জন্য বাড়ির কয়েকজন সদস্যের সঙ্গে হাতে হাত মিলিয়ে উঠে পড়ে লেগেছে বাবুর মা কৃষ্ণা। “নিম ফুলের মধু” ধারাবাহিকে দজ্জাল শাশুড়ির ভূমিকায় অভিনয় করে দারুন প্রশংসিত হয়েছেন অরিজিতা মুখোপাধ্যায়। অনেকেই আবার তাকে নাকি দুচোখে সহ্য করতে পারেন না।

বিশেষ করে ধারাবাহিকে বাবুর মা কৃষ্ণার “বাবুউউউ” ডাক দারুন জনপ্রিয়। ধারাবাহিকের প্লট অনুযায়ী, ছেলের বউ পর্ণাকে মোটেই সহ্য করতে পারেন না তিনি। আর সেই জন্যই দর্শকদের কাছে বহু গালাগালি শুনতে হয়। কিন্তু একজন দজ্জাল শাশুড়ি হিসেবে অভিনয় করে এটাই বড় প্রাপ্তি বলে মনে করেন অরিজিতা মুখোপাধ্যায়। একেবারে জাদরেল শাশুড়ি হিসেবে নিজেকে ধারাবাহিকের সুন্দর করে ফুটিয়ে তোলার জন্য নিন্দার পাশাপাশি প্রশংসিত হন অভিনয়ের জন্য।

 

View this post on Instagram

 

A post shared by Manosi Sengupta (@manosisengupta)

একসময় ভারিক্কি চেহারার জন্য বডি সেমিং এর শিকার হতে হয়েছিল অরিজিতা মুখোপাধ্যায়কে। সেসবকে দূরে সরিয়ে বর্তমানে তিনি অভিনয়ের জগতে সুপ্রতিষ্ঠিত। অভিনয় তো এক কথায় ভালই করেন তিনি। কিন্তু পর্ণার এই কুচুটে শ্বাশুড়ীর আরো একটি দারুণ গুণ রয়েছে, যা হয়তো অনেকেই জানেন না। অরিজিতার গানের গলাও কিন্তু খুব সুন্দর।

টলিউড জগতের অভিনেত্রী মনামী ঘোষের মিউজিক ভিডিওর জনপ্রিয় গান ‘আইলো উমা বাড়িতে’ বেশ জনপ্রিয়তা অর্জন করে নিয়েছে। সেলিব্রিটি থেকে শুরু করে আমজনতা সকলেই এখন এই গানের তালে কোমর দোলাতে ব্যস্ত। এবার ওই গানটি একেবারে খালি গলায় আর হাতে ঘুঙুর বাজিয়ে গাইতে দেখা গেল বাবুর মাকে। অরিজিতার গান শুনে প্রশংসার ঝড় বইছে সোশ্যাল মিডিয়াতে। এই গানের তালে দুই সহ অভিনেত্রীকে ডান্স করতেও দেখা যায়।

Back to top button

Ad Blocker Detected!

Refresh