টলিউড

অনির্বাণ-মধুরিমার দাম্পত্যে চিড়? মুখ খুললেন অনির্বাণ

ইনস্টাগ্রামে অনির্বাণকে ফলো করেন স্ত্রী মধুরিমা। কিন্তু অনির্বাণ ফলো করেন না মধুরিমাকে। টলি পাড়ায় নতুন গুঞ্জন, এবার নাকি বিচ্ছেদ হতে চলেছে অনির্বাণ আর মধুরিমার। তিন বছরের দাম্পত্যের নাকি তৃতীয় ব্যক্তির আগমন এই বিচ্ছেদের কারণ।

যদিও অনির্বাণ কিংবা মধুরিমা দুজনেই এই বিষয়টিতে কোন রকম ভাবে মুখ খোলেননি এতদিন। তিন বছরের সংসার জীবন হলেও দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্কে ছিলেন অনির্বাণ মধুরিমা।

আরও পড়ুন : শুধু অভিনয় নয়, গানের গলা হার মানাবে তাবড় সেলিব্রিটিদের! ‘বাবুউউর মা’ অরিজিতার গান ভাইরাল

টলিপাড়ার মোস্ট ওয়ান্টেড নায়ক অনির্বাণ। একদিকে বক্স অফিসে হিট ‘এসিপি বিজয় পোদ্দার’, আর অন্যদিকে ওটিটি-তে ‘দুর্গে রহস্য’। দুদিকেই কার্যত ডাবল ছক্কা মারছেন অনির্বাণ। তবে এরই মধ্যে তিনি জানিয়েছেন ব্যোমকেশ হিসেবে আর অভিনয় তিনি করবেন না।

এটাই তাঁর শেষ ব্যোমকেশ। তবে এই সমস্ত কিছু বিষয়গুলিকে টপকে গিয়েছে অনির্বাণের ব্যক্তিগত জীবন নিয়ে তুমুল চর্চা। যদিও ব্যক্তিগত বিষয় নিয়ে খুব একটা মুখ খুলতে পছন্দ করেন না অনির্বাণ কিংবা তার স্ত্রী মধুরিমা।

আরও পড়ুনজমিয়ে ভাসান ডান্স পর্দার ‘সত্যবতী’র, খেললেন সিঁদুর

২০২০ সালের নভেম্বরে রেজিস্ট্রি ম্যারেজ এবং সেই দিনই সিঁদুর দান মালা বদল করে বিয়ে হয়েছিল অনির্বাণ আর মধুরিমার। অনির্বাণের পাশে নাকি মধুরিমাকে মানায় না, বলেছিল অনেকেই। কিন্তু হঠাৎ করে এই ভালোবাসার সম্পর্কে কোন এক তৃতীয় ব্যক্তির আগমনে নাকি সংসার ভাঙতে চলেছে। এবার নীরবতা ভাঙলেন অনির্বাণ।

একটি সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অনির্বাণ জানিয়েছেন,”সেপারেশন নিয়ে একেবারেই কিছু বলতে চাই না। এটা আমার সঙ্গে জুড়ে থাকা এক ব্যক্তি (মধুরিমা) এবং তার সঙ্গে জুড়ে থাকা কিছু ব্যক্তির বিষয়। অন্তর থেকে চাইব, এটা হোক না হোক, বা যাই হোক সেটা যেন আমি আমার মধ্যে সমাধান করতে পারি।”

তিনি আরোও বলেন, “হয়তো কোনওরকম অভব্য আচরণ করব না কারুর সঙ্গে। শালীনতা বজায় রাখা দায়িত্ব। কিন্তু যাদের নাম জড়িয়ে গিয়েছে, তাদের কষ্ট,অসুবিধা, অস্বস্তি- যতটা কম করা যায় সেই চেষ্টা করব”।

প্রথম দিকে অনির্বাণ নাটক থিয়েটার করলেও, বর্তমানে ওয়েব সিরিজ সহ সিনেমায় জনপ্রিয়তা অর্জন করে নিয়েছেন তিনি। এখন ব্যোমকেশ বলতেই যার ছবি চোখের সামনে ভেসে ওঠেন তিনি হলেন অনির্বাণ। অন্যদিকে অনির্বাণের স্ত্রী মধুরিমা রঙ্গমঞ্চের অভিনেত্রী। মূকাভিনয়ের সঙ্গে যুক্ত তিনি।

পদ্মশ্রী সম্মানপ্রাপ্ত মূকাভিনয় শিল্পী নিরঞ্জন গোস্বামীর কন্যা। ‘‌হস্তগত’ আর ‘‌উদারনীতি’ নামক দুই নাটকে অনিবার্ণ-মধুরিমা একসঙ্গে কাজ করেছেন। শাঁওলি চট্টোপাধ্যায় ও প্রতীক দত্তের বিয়ের অনুষ্ঠানে শেষবার দুজনকে একসাথে দেখা গিয়েছিল।

Back to top button

Ad Blocker Detected!

Refresh