বাংলা সিরিয়াল

কোয়েলের স্টারডমের কাছে পাত্তা পেল না “জগদ্ধাত্রী” অঙ্কিতা! প্রকাশিত হলো মহালয়ার টিআরপি তালিকা

প্রতি বছরই দুর্গাপুজোর তারিখ নিয়ে মানুষের মধ্যে আলাদা অনুভূতি তৈরি হয়। মহালয়ার আগে থাকতেই যেনো সারা রাজ্য জুড়ে উমাকে বরণ করে নেওয়ার প্রস্তুতি শুরু হয়ে যায়।

আজ অবশ্য ত্রয়দশী। বিজয়া দশমীর দিন ঘরে ফিরেছে উমা। পুজো শেষ হয়ে গেলেও কিন্তু, এখনো পর্যন্ত পুজোর আমেজ কাটেনি মানুষের মন থেকে। তবে তারই মধ্যে বৃহস্পতিবার। সকলের নজর সিরিয়ালের টিআরপি রেটিং এর পাশাপাশি মহালয়ার রেটিং এর উপর।

মহালয়ার অনুষ্ঠান নিয়ে এবারে কম হাসাহাসি বিতর্ক হয়নি। তবে সে যাই হোক না কেন মহালয়ার দিনে সকাল সকাল উঠে স্টার জলসা কিংবা জি বাংলার পর্দায় মহিষাসুরমর্দিনী না দেখে যেন দুর্গাপূজা শুরু হয় না।

এবারে মহালয়া নিয়ে তুমুল বিতর্ক হয়েছে। কিন্তু এরই মধ্যে কোন চ্যানেলের মহালয়ার প্রভাতী অনুষ্ঠান এগিয়ে রয়েছে টিআরপি তালিকায়, একথা জানার জন্য মুখিয়ে রয়েছেন দর্শকরা।

টিআরপি তালিকা বলছে, জি বাংলাকে টেক্কা দিয়ে এগিয়ে গিয়েছে স্টার জলসার মহালয়ার প্রভাতী অনুষ্ঠান “যা দেবী সর্বভূতেষু”। দীর্ঘদিন ধরে টলিউড জগতে রাজত্ব করেছেন কোয়েল মল্লিক।

আরও পড়ুন : শুধু অভিনয় নয়, গানের গলা হার মানাবে তাবড় সেলিব্রিটিদের! ‘বাবুউউর মা’ অরিজিতার গান ভাইরাল

এবারে তিনি স্টার জলসায় হয়েছিলেন মা দুর্গা। “যা দেবী সর্বভূতেষু”র প্রযোজনা করেছেন কোয়েলের স্বামী নিসপাল সিং রানে। সুরিন্দর ফিল্মস এবার ঘরের লোককে দিয়েই টিআরপি তালিকায় নিজেকে এগিয়ে নিয়ে গেলো, তা বলাই বাহুল্য।

টিআরপি তালিকায় ৫.৫৮ রেটিং পেয়েছেন পর্দার মিতিন মাসি অভিনীত স্টার জলসার “যা দেবী সর্বভূতেষু”। জি বাংলায় মহিষাসুরমর্দিনী রূপে দেখা গিয়েছিল ‘জগদ্ধাত্রী’ অঙ্কিতা মল্লিককে। এই অনুষ্ঠানের নাম ছিল “নবপত্রিকায় দেবীবরণ”।

আরও পড়ুন : অনির্বাণ-মধুরিমার দাম্পত্যে চিড়? মুখ খুললেন অনির্বাণ

অঙ্কিতা ছাড়াও শ্রুতি দাস, শ্বেতা ভট্টাচার্য, জি বাংলার ‘রাণী রাসমণি’ দিতিপ্রিয়া রায়কে দেখা গিয়েছিল এই অনুষ্ঠানে। জি বাংলার মহালয়ার অনুষ্ঠান পেয়েছে ৪.২৬ রেটিং। কোয়েলের স্টারডমের সামনে ফিকে হয়ে গেলেন অঙ্কিতা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh